Friday, February 23, 2024
প্রচ্ছদকুষ্টিয়াঅপরাধনিখোঁজের ৪ দিন পর কুষ্টিয়ায় জিকে ক্যানেল থেকে বস্তাবন্দি গৃহবধূর লাশ উদ্ধার

নিখোঁজের ৪ দিন পর কুষ্টিয়ায় জিকে ক্যানেল থেকে বস্তাবন্দি গৃহবধূর লাশ উদ্ধার

Published on

কুষ্টিয়ার কুমারখালীতে বস্তাবন্দী অবস্থায় এক নার্সের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলার চাপড়া ইউনিয়নের কাঞ্চনপুর বাঁশের সাঁকো–সংলগ্ন এলাকা থেকে আজ মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত নার্সের নাম বিলকিস আক্তার (৪০)। তিনি কুষ্টিয়া শহরের আমলাপাড়া এলাকার মাছ ব্যবসায়ী রবিউল ইসলামের স্ত্রী। বিলকিস কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মোড় এলাকার একটি বেসরকারি হাসপাতালে জ্যেষ্ঠ নার্স হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশের ধারণা, বিলকিসকে হত্যার পর লাশ বস্তাবন্দী করে পানিতে ভাসিয়ে দেওয়া হয়েছিল। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে আজ মঙ্গলবার দুপুরে মরদেহ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে আটটার দিকে কাঞ্চনপুর বাঁশের সাঁকো–সংলগ্ন এলাকা থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর বস্তাবন্দী মরদেহ দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। পরে মর্গে এসে বিলকিসের স্বামী তাঁর লাশ শনাক্ত করেন।

বিলকিসের স্বামী রবিউল ইসলাম বলেন, গত শনিবার বেলা দুইটার দিকে হাসপাতাল থেকে বাড়িতে ফেরেন বিলকিস। হঠাৎ মোবাইলে একটি কল আসার পর বিকেল পাঁচটার দিকে কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে যান বিলকিস। এরপর থেকে তাঁর আর কোনো খোঁজ পাওয়া যায়নি। রোববার পরিবারের পক্ষ থেকে কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। আজ সকালে জানতে পারেন, তাঁর স্ত্রীর লাশ মর্গে রয়েছে।

বিলকিস যে হাসপাতালে কর্মরত ছিলেন, সেটির পরিচালক ইয়ারুল ইসলাম বলেন, ২০১৩ সাল থেকে বিলকিস হাসপাতালে কর্মরত ছিলেন। হাসপাতালে কারও সঙ্গে তাঁর কোনো বিরোধ ছিল না।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ধারণা করা হচ্ছে, হত্যার পর লাশ বস্তাবন্দী করে ফেলা দেওয়া হয়। এ ব্যাপারে থানায় হত্যা মামলা করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট কিছু তথ্য পাওয়া গেছে। দ্রুততম সময়ের মধ্যে আসামিদের ধরার চেষ্টা চলছে।

তবে ওই নারীর মোবাইলের ম্যাসেঞ্জারের সূত্র ধরে এবং পরিবারের থানায় একটি সাধারণ ডাইরীর সূত্র ধরে এই হত্যাকান্ডের রহস্য উৎঘাটনে মাঠে নেমেছে পুলিশ। দুপুরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ময়না তদন্ত শেষে বিলকিসের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...