Saturday, June 22, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুষ্টিয়া সদরনন্দিত সাংবাদিক ফারুক আহমেদ পিনু’র প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

নন্দিত সাংবাদিক ফারুক আহমেদ পিনু’র প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

Published on

আজ ৮ আগষ্ট বুধবার প্রয়াত সাংবাদিক ফারুক আহমেদ পিনু’র প্রথম মৃত্যু বার্ষিকী নানা অঅয়োজনে পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার কুষ্টিয়া শহরের কমলাপুর জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে মুসুল্লি ও এতিম বাচ্ছাদের মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়।

সেখানে দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন প্রয়াত সাংবাদিক ফারুক আহমেদ পিনু’র বাবা বদর উদ্দিন আহমেদ, ছেলে আদনান বিন ফারুক (স্রোত), সাবেক প্যানেল মেয়র নাইমূল ইসলামসহ গন্যমান্য ব্যাক্তিরা।

বাদ আসর শহরের মাপলা চত্বরে অবস্থিত কুষ্টিয়া প্রেসক্লাক-কেপিসি কার্যালয়ে দৈনিক দিনের খবর পত্রিকার উদ্যোগে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন বীরমুক্তি যোদ্ধা রইচ উজ্জামান মিয়া, কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি’র সহ-সভাপতি জামিল হাসান খান খোকন, কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি’র সাধারণ সম্পাদক সোহেল রানা, যুগ্ম সম্পাদক শেখ হাসান বেলাল, কোষাধ্যক্ষ ফেরদৌস রিয়াজ জিল্লু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ, নির্বাহী সদস্য মাহাতাব উদ্দিন লালন, দীপ্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি দেবেশচন্দ্র সরকার, দৈনিক দিনের খবর পত্রিকার সহ-সম্পাদক আব্দুর রাজ্জাক, মেহেদী হাসান ম্যাক, আরিফুল ইসলাম, সেলিম রেজা, এনটিভি’র ক্যামেরা পার্সন আশিফুজ্জামান সারফু, ৭১ টিভির ক্যামেরা পার্সন, কোহিনুর ইসলাম, দৈনিক কুষ্টিয়া পত্রিকার ষ্টাফ রিপোর্টার রাকিবুল ইসলামসহ প্রমুখ। উল্লেখ্য, গতবছরের এই দিনে নন্দিত সাংবাদিক ফারুক আহমেদ পিনু ভারতের কলকাতার মুকুন্দপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।

কুষ্টিয়া পেশাজীবি সাংবাদিকদের অত্যন্ত প্রিয়মুখ আস্থাভাজন সুমিষ্টভাষী এই সাংবাদিকের অকাল মৃত্যুতে সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে আসে। ফারুক আহম্মেদ দীর্ঘদিন দেশের জনপ্রিয় দর্শক নন্দিত টেলিভিশন এনটিভি’র কুষ্টিয়াস্থ স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন।

এছাড়াও তিনি তার জীবদ্দশায় দেশের স্বনামধন্য গনমাধ্যমে অত্যন্ত সুনামের সাথে কাজ করেছেন। সাংবাদিক ফারুক আহম্মেদ পিনুর প্রথম বার্ষিকী উপলক্ষে তার আত্মার মাগফেরাত কামনা করে তার গ্রামের বাড়ি ভেড়ামারাতে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...