Monday, July 22, 2024
প্রচ্ছদকুষ্টিয়াদৌলতপুরদৌলতপুর সীমান্তে ইয়াবাসহ আওয়ামীলীগ নেতা আটক

দৌলতপুর সীমান্তে ইয়াবাসহ আওয়ামীলীগ নেতা আটক

Published on

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে ইয়াবাসহ মকলেসুর রহমান ওরফে মকলেস (৪২) নামে স্থানীয় এক আওয়ামীলীগ নেতা ও মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন মহিষকুন্ডি ঘুনাপাড়া থেকে তাকে আটক করে বিজিবি। এসময় তার কাছ থেকে ১০ পিচ ইয়াবা উদ্ধার করা হয় বলে বিজিবি সূত্র জানায়।

আটক মাদক ব্যবসায়ী ও প্রাগপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মকলেসুর রহমান ওরফে মকলেস মহিষকুন্ডি মাঠপাড়া এলাকার মৃত শুকুর আলীর ছেলে। ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মকলেস আটক হওয়ার খবর শুনে তাছে ছাড়াতে ক্যাম্পে ছুনে যান মুকুল চেয়ারম্যান। তবে তাকে ছাড়াতে না পেরে ব্যর্থ হয়ে বাড়ি ফিরেন তিনি।

বিজিবি ও স্থানীয় সূত্র জানায়, মোটরসাইকেল যোগে মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ জয়পুর বিওপি’র নায়েক সুবেদার রাজ্জাকের নেতৃত্বে বিজিবি’র টহল দল মহিষকুন্ডি ঘুনাপাড়ার ঘুনায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মকলেসের মোটরসাইকেলের গতিরোধসহ তাকে আটক করে এবং তার মোটরসাইকেলের টুলবক্সে তল্ল¬াশী করে ইয়াবাভর্তি রুমালে মুড়ানো একটি প্যাকেট উদ্ধার করে।

পরে জয়পুর বিজিবি ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে ১০ পিচ ইয়াবাসহ তাকে দৌলতপুর থানায় সোপর্দ করা হয়। এসময় মাদক বহনকারী তার হিরোহোন্ডা মোটর সাইকেলটি জব্দ করা হয়। ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ জয়পুর বিওপি’র অনিায়ক নায়েক সুবেদার ফজলু জানান, মাদক পাচারকালে ১০পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মকলেসুর রহমান মকলেসকে আটক করে দৌলতপুর থানায় সোপর্দ করা হয়েছে।

এদিকে সীমান্ত এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ও স্থানীয় আওয়ামীলীগ নেতা মকলেস ইয়াবাসহ বিজিবি’র হাতে আটকের খবর শুনে তাকে ছাড়াতে বিজিবি ক্যাম্পে ছুনে যান প্রাগপুর ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল মাষ্টার।

এনিয়ে ওই এলাকার সাধারণ জনমনে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। এছাড়াও তিনি পাকুড়িয়া সীমান্তের শীর্ষ ও তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী লাবু আটক হলে তাকে ছাড়াতেও ব্যস্ত হয়ে পড়েছিলেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...

কুষ্টিয়ায় হত্যার দায়ে ৬ ডাকাতের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতি করার সময় শাজাহান আলী নামের এক বাড়ির মালিককে চাইনিজ কুড়াল দিয়ে...