Friday, April 19, 2024
প্রচ্ছদকুষ্টিয়াদৌলতপুরদৌলতপুরে ১২শ’ ফুট আর্জেন্টিনার পতাকা

দৌলতপুরে ১২শ’ ফুট আর্জেন্টিনার পতাকা

Published on

বিশ্বকাপ ফুটবল খেলাকে সামনে রেখে কুষ্টিয়ার দৌলতপুরে ১২০০ ফুট লম্বা আর্জেন্টিনার পতাকা তৈরী করে সাড়া ফেলেছে আর্জেন্টিনা দলের সমর্থক ও ভক্তরা। বিশ্বকাপ ফুটবল খেলায় দলটির পতাকা তুলে তারা তাদের সমর্থন জানান দিয়েছেন। এতে আরো উৎসাহিত হচ্ছে আর্জেন্টিনা দলের ভক্ত ও সমর্তকবৃন্দ। তাদের প্রত্যাশা এবারের বিশ্বকাফ ফুটবলের যাদুকর মেসির হাতে শোভা পাবে।

কুষ্টিয়ার দৌলতপুরের মথুরাপুর বড়বাজারের আর্জেন্টিনা দলের সমর্থক রানা’র নেতৃত্বে একদল আর্জেন্টিনা দলের ভক্ত ও সমর্থক ১২০০ ফুট আর্জেন্টিনার পতাকা তৈরী করে তা প্রদর্শন করার জন্য বাজারে ঝুলিয়েছে। এতোবড় পতাকা দেখতে এলাকার উৎসুক আর্জেন্টিনা দলের সমর্থক ও ভক্তরা প্রতিনিয়ত ভীড় করছেন।

পতাকা নির্মানকারী রানা ও সহযোগীরা জানান, বিশ্বকাপ ফুটবল খেলায় আর্জেন্টিনা দলের সমর্থক হওয়ায় এবারই প্রথম ১২০০ ফিট লম্বা আর্জেন্টিনার পতাকা তৈরী করেছেন তারা। দলকে নিয়ে তাদের অনেক প্রত্যাশাও রয়েছে। তারা মনে করেন ফুটবলের যাদুকর মেসির আর্জেন্টিনার দল এবার চ্যাম্পিয়ন হবে। তাই দলের প্রতি ভালোবাসা ও বিশ্বকাপ ফুটবলকে উদযাপন করার জন্য এই পতাকা তৈরী করা। একই সাথে আগামীতে ক্রিকেটের মত বাংলাদেশও ফুটবলে বিশ্বকাপে অংশ নিবে এমন প্রত্যাশাও রয়েছে তাদের।

আর মাত্র ক’দিন পরই সারা বিশ্ব বিশ্বকাপ ফুটবলের জুয়ারে ভাষবে। তাই বাংলাদেশের ফুটবল প্রেমীরা তাদের পছন্দের দলের পতাকা বানিয়ে জানান দিচ্ছে নিজ দলের সমর্থন। ইতিমধ্যে কুষ্টিয়াসহ জেলার বিভিন্ন উপজেলার বাসা-বাড়ি, রাস্তার মোড়ে আর্জেন্টিনা, ব্রাজিল, জার্মানিসহ বিভিন্ন দলের ছোট বড় পতাকা উত্তোলন করেছেন সমর্থকরা। এছাড়া বিভিন্ন দলের জার্সি পরেও ভক্তরা তাদের সমর্থন জানান দিচ্ছেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...

কুষ্টিয়ায় হত্যার দায়ে ৬ ডাকাতের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতি করার সময় শাজাহান আলী নামের এক বাড়ির মালিককে চাইনিজ কুড়াল দিয়ে...