Thursday, April 18, 2024
প্রচ্ছদকুষ্টিয়াদৌলতপুরদৌলতপুরে শীর্ষ মাদক ব্যবসায়ী ১০০০ পিচ ইয়াবাসহ আটক !

দৌলতপুরে শীর্ষ মাদক ব্যবসায়ী ১০০০ পিচ ইয়াবাসহ আটক !

Published on

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তের শীর্ষ মাদক ব্যবসায়ী ১৩ মামলার আসামি লাবু (৩৩) কে ১০০০ পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে বলে দৌলতপুর থানা পুলিশ জানিয়েছেন। সোমবার (৯ জুলাই) সন্ধ্যায় উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের শেহালা বাজার থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করা হয় বলে দৌলতপুর থানার ওসি (তদন্ত) আজগর আলী জানিয়েছেন।

আটক মাদক ব্যবসায়ী লাবু দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের পাকুড়িয়া মন্ডলপাড়া গ্রামের সায়েন মালিথার ছেলে। জিঞ্জাসাবাদ শেষে মাদক সম্রাট লাবুকে মঙ্গলবার (১০ জুলাই) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে ১১টি মাদক, ১টি অস্ত্র ও ১টি হত্যা মামলা রয়েছে বলে এলাকাবাসী জানিয়েছে।

স্থানীয় সূত্র জানায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার তালিকাভূক্ত মাদক স্পট মহিষকুন্ডি বাজার থেকে দৌলতপুর থানার এসআই গৌতম ও এএসআই সাহেব আলী সীমান্তের শীর্ষ ও কুখ্যাত মাদক ব্যবসায়ী লাবুকে আটক করে শ্যামপুর ক্যাম্পে আটকিয়ে রাখে। পরে থানার চিহ্নিত দালালের মাধ্যমে ক্রস ফায়ারের ভয় দেখিয়ে মোটা অংকের অর্থের বিনিময়ে ১০০০ পিচ ইয়াবাসহ লাবুকে আটকের নাটক সাজায় পুলিশ।

মাদক ব্যবসায়ী লাবু আটকের বিষয়ে প্রাগপুর ইউপি চেয়ারম্যান আশারাফুজ্জামান মুকুল মাষ্টার জানান, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে দৌলতপুর থানার এসআই গৌতম ও এএসআই সাহেব আলী লাবুকে আটক করে হেলমেট পরিয়ে মোটরসাইকেল যোগে নিয়ে যায়। সে সময় তার কাছে কোন মাদক পাইনি পুলিশ। তবে দৌলতপুর থানার ওসি (তদন্ত) আজগর আলী বিষয়টি অস্বীকার করে বলেছেন, মাদক ব্যবসায়ী লাবুকে ১০০০ পিচ ইয়াবাসহ শেহালা বাজার থেকে আটক করা হয়েছে। এবিষয়ে দৌলতপুর থানার ওসি শাহ দারা খান বলেন, আমি থানার বাইরে আছি, লাবুকে ১০০০ পিচ ইয়াবাসহ আদালতে সোপর্দ করা হয়েছে শুনেছি।

এদিকে সীমান্তের শীর্ষ ও কুখ্যাত মাদক ব্যবসায়ী ১৩ মামলার পলাতক আসামি লাবু আটক হওয়ার পর তাকে নিয়ে পুলিশের নাটক সাজানোর ঘটনায় সাধারণ জনমনে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...

কুষ্টিয়ায় হত্যার দায়ে ৬ ডাকাতের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতি করার সময় শাজাহান আলী নামের এক বাড়ির মালিককে চাইনিজ কুড়াল দিয়ে...