Friday, April 19, 2024
প্রচ্ছদকুষ্টিয়াদৌলতপুরদৌলতপুরে প্রশ্ন ফাঁসের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

দৌলতপুরে প্রশ্ন ফাঁসের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

Published on

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার নাসির উদ্দীন বিশ্বাস উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্রে প্রশ্ন ফাঁসের উদ্দেশ্যে নামীয় অ্যান্ড্রয়েড মোবাইল নিয়ে কেন্দ্রে প্রবেশ করার অপরাধে পাটুয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম গ্রেফতার হয়েছে।

জনা গেছে বৃহস্পতিবার সকালে পরীক্ষা শুরুর কিছুক্ষণ আগে শহিদুল প্রশ্ন পত্রের ছবি নেওয়ার উদ্দেশ্যে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে, এ সময় যশোর বোর্ডের পরিদর্শক উপসহকারী প্রকৌশলী মোঃ কামাল হোসেন তার গতি বিধি লক্ষ্য করে কাছে থাকা মোবাইলটি জব্দ করে এবং তখনই ঐ মোবাইলে পর পর দু’টি ফোন আসে, তাতে অপর পাস থেকে বলা হয় “এসএসসি পরীক্ষার প্রশ্ন পাওয়া গেছে”।

বোর্ড পরিদর্শকের সন্দেহ হলে তাকে আটক করা হয় এবং মোবাইলটি জব্দ করা হয়। এ ব্যাপারে পুলিশ রাষ্ট্রেীয় অপরাধে গ্রেফতার করে, তার বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা হয়েছে।

দৌলতপুর থানার ওসি শাহ দারা খাঁন পিপিএম জানান পরীক্ষার আইন ভঙ্গ করে, অবৈধ ভাবে মোবাইল নিয়ে কেন্দ্রে প্রবেশের কারণে তাকে পুলিশ গ্রেফতার করে এবং কেন্দ্র সচিব থানায় এজাহার করলে একটি মামলা দায়ের করা হয়েছে, মামলা নং ৩০, তারিখ ২২.০২.১৮।

এলাকাবাসী জানায় প্রধান শিক্ষক শহিদুল ইসলাম একজন অসৎ দূর্নীতিবাজ ব্যাক্তি, তার বিরুদ্ধে প্রশ্ন ফাঁস করে লাখ লাখ টাকা কামাই, বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের নামে এক লাখ পঞ্চাশ হাজার টাকা করে সোলাইমান, মিনহাজ্ব, মিনু, সারমিন, মাজদুল, রোকনুজ্জামান, পারভিনা, মহাসিন রেজা সহ ৮/১০ জনের কাছ থেকে লাখ লাখ টাকা উৎকোচ গ্রহণ সহ বিদ্যালয়ের বিভিন্ন খাতের টাকা আত্বসাত করে বিলাস বহুল বাড়ী-গাড়ীর মালিক হয়েছে।

বিলাস বহুল বাড়ী-গাড়ীর অর্থের উৎস কোথায় তদন্ত করলে থলের বিড়াল বেরিয়ে আসবে, এলাকাবাসী যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছে, তার অপকর্মের সুষ্ঠ তদন্ত পূর্বক শাস্তির দাবী করেছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...

কুষ্টিয়ায় হত্যার দায়ে ৬ ডাকাতের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতি করার সময় শাজাহান আলী নামের এক বাড়ির মালিককে চাইনিজ কুড়াল দিয়ে...