Friday, May 24, 2024
প্রচ্ছদকুষ্টিয়াদৌলতপুরদৌলতপুরে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদক্তা কে মারধর করলেন ইউপি সদস্য

দৌলতপুরে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদক্তা কে মারধর করলেন ইউপি সদস্য

Published on

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রিফায়েতপুর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদক্তা মির মজিবুর রহমান (তপন) কে মারধর করে কম্পিউটার সহ মালামাল লুট করে নিয়েগেছে একই পরিষদের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মানিক হোসেন।

এ বিষয়ে প্রতাক্ষদর্শী ইনদাদুল শেখ জানান ,আমি আমার কাজের জন্য পরিষদে আসেছি ঘটনার সময় আমি তপন সাহেবের কাছে বসা ছিলাম, হঠাৎ মানিক মেম্বার এসে তাকে মারধর করে এবং জিনিশ পত্র ভাংচুর করে কম্পিউটার সহ কিছু মাল নিয়ে যাই। তার সাথে থাকা আর দুই জনের হাতে হাসুয়া ও চাপাতি ছিল।

ইউনিয়ন পরিষদে কর্তব্যরত গ্রাম পুলিশ আলতাব হোসেন জানান অামি উপস্থিত থাকার পরেও মানিক মেম্বার হঠাৎ আক্রমন চালাই এবং কম্পিউটার ,পিন্টার ,সহ আর মালামাল ভাঙ্গচুর ও লুট করে নিয়ে যাই।তার সাথে থাকা লক্ষিখোলা গ্রামের মৃত্ শান্তি ফকিরের ছেলে সাহাবুল সহ আর দুই জন হাসুয়া ও চাপাতি সহ ছুটে আসে আমরা গ্রাম পুলিশরা প্রতিহত করলে তারা চলে যাই। ইউনিয়ন পরিষদের সচিব বজলুল হক জানান ৮ নং ওর্য়াডের মেম্বার মানিক পরিষদে এসে টাকার হিসাব চেয়ে আক্রমন করে কম্পিউটার লুট ও ভাঙ্গচুর করেন। এলাকাবাসী জানান মানিক মেম্বার আজ নতুন না প্রায় সময় এই ধরনের কাজ করে থেকে ।তা ছাড়া তিনি মেয়ে ঘটিত কারনে বিভিন্ন সময় বিভিন্ন সমস্যার সম্মুক হয়েছেন বলে জানান, তারা আরো বলেন আমরা এই ঘটনার বিচার চাই। এ বিষয়ে সাংবাদিকদেরা মানিক মেম্বার এর সাথে মুঠফোনে যোগাযগ করলে তিনি জানান আমি এমন কিছু করি নাই আমার কোন বক্তব্য নাই ।

এ বিষয়ে উক্ত রিফাতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামিরুল ইসলাম (বাবু) জানান মানিক মেম্বার বার বার একই ধরনের কাজ করছে মানিক বিভিন্ন সময় অনৈতিক দাবি করেন তা পুরন করতে না পারলে খারাপ ব্যবহার করেন । তিনি আর বলেন সবার চেয়ে তাকে বেশী সুযোগ সুবিধা দেওয়া হলেও তিনি আর বেশি চাই।তার কাছে জানতে চাইলে তিনি জানান আমরা শুধু চেয়ারম্যান না রাজনৈতিক কর্মি ও তাই আমার সব মেম্বার কে ডাকা হয়েছে তারা আসলে বসে সিদ্ধান্ত নিব কি করা যায় ।তবে সরকারী মালামাল লুট হয়েছে অবশ্যই আইন আনুক ব্যবস্থা নিব।

এ বিষয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌফিকুর রহমান জানান আমি ঘটনা টি শোনার সাথে সাথে চেয়ারম্যান জামিরুল ইসলাম (বাবু) কে আইন আনুক ব্যবস্থা নিতে বলেছি।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...

কুষ্টিয়ায় হত্যার দায়ে ৬ ডাকাতের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতি করার সময় শাজাহান আলী নামের এক বাড়ির মালিককে চাইনিজ কুড়াল দিয়ে...