Thursday, May 23, 2024
প্রচ্ছদকুষ্টিয়াদৌলতপুরদৌলতপুরে আহসানুল হক মোল্লার সভায় নেতাকর্মীদের ঢল: ধানের শীষের পক্ষে ঐক্যবদ্ধ থাকার...

দৌলতপুরে আহসানুল হক মোল্লার সভায় নেতাকর্মীদের ঢল: ধানের শীষের পক্ষে ঐক্যবদ্ধ থাকার আহবান

Published on

দৌলতপুর উপজেলা বিএনপির কর্মীসভা ও সাবেক প্রতিমন্ত্রী আহসানুল হক মোল্লার স্বরনসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১০টায় উপজেলার তারাগুনিয়াস্থ সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী আহসানুল হক মোল্লার বাসভবন চত্তরে এ সভা অনুষ্ঠিত হয়। কর্মী সভা শুরু হওয়ার অনেক আগে থেকে হাজার হাজার নেতাকর্মীদের পদচারনায় মুখরিত হয়ে উঠে পুরো এলাকা।

এদিকে কর্মীসভাকে কেন্দ্র করে বিএনপির নেতাকর্মীরা যাতে ঐক্যবদ্ধ হতে না পারে সে জন্য মোটরসাইকেলের লাইসেন্স চেক করার নামে পুলিশ তাদের বাধা দিয়েছে বলে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। এছাড়াও কর্মীসভায় আসার সময় উপজেলার কৈপাল নামক স্থানে ৪-৫ জন কর্মীকে মারধর করেছে প্রতিপক্ষের লোকজন।

সভাপতির বক্তব্যে রেজা আহমেদ বাচ্চু মোল্লা বলেন, এই নির্বাচন বিএনপির জন্য একটি চ্যালেঞ্জের নির্বাচন। এই নির্বাচন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার নির্বাচন। এই নির্বাচন তারুণ্যের প্রতীক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার নির্বাচন। তাই এই নির্বাচনে ধানের শীষকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি বলেন, সরকার ধানের শীষের গণজোয়ার দেখে দিশেহারা হয়ে গিয়েছে। তাই সরকার যে কোন মুল্যে বিএনপিকে নির্বাচন থেকে বাইরে রাখা চেষ্টা করছে। তাই সরকার পুলিশ ও প্রশাসন দিয়ে বিএনপির নেতাকর্মীদের নামে মামলা হামলা দিয়ে হয়রানি করছে। ধানের শীষের যে গণজোয়ার উঠেছে প্রশাসন দিয়ে সরকার তা থামাতে পারবে না।

রেজা আহমেদ বাচ্চু নেতাকর্মীদের উদ্দেশে বলেন, গত ১০ বছর ধরে স্বৈরাচারী সরকারের অত্যাচারে বিএনপি’র নেতাকর্মীদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। তাই বিএনপি নেতাকর্মীদের আর পেছনে ফেরার সুযোগ নেই। সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে সামনে এগিয়ে যেতে হবে।

উপজেলা বিএনপির সভাপতি ও আসন্ন নির্বাচনে ২০ দলীয় জোট মনোনিত ধানের শীষ প্রতীকের প্রার্থী রেজা আহমেদ বাচ্চু মোল্লার সভাপতিত্বে কর্মী সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি রুহুল কুদ্দুস, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শহীদ সরকার মঙ্গল, সিনিয়র সহ-সভাপতি রেজাউল করীম, বাংলাদেশ কল্যাণ পার্টির কেন্দ্রী কমিটির মহিলা সম্পাদিকা শাহানা সুলতানা শিলা, দৌলতপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক ই্উপি চেয়ারম্যান আমিরুল ইসলাম, সহ-সভাপতি ও সাবেক ই্উপি চেয়ারম্যান সিরাজুল ইসরাম, সহ-সভাপতি ও সাবেক ই্উপি চেয়ারম্যান হাজী আজমল হোসেন, যুগ্ম সম্পাদক ও সাবেক ই্উপি চেয়ারম্যান বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ই্উপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক ও সাবেক ই্উপি চেয়ারম্যান আকবর আলী, যুগ্ম সম্পাদক আবুল কালাম, মাহবুব লস্কর, আলাউদ্দীন, প্রচার সম্পাদক ও সাবেক ই্উপি চেয়ারম্যান জহুরুল করিম বিশ্বাস, সহ-প্রচার সম্পাদক আকরাম আলি, বীর মুক্তিযোদ্ধা ও বিএনপি নেতা শফিউল ইসলাম, মথুরাপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক সেন্টু মেম্বর, আড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি নজরুল ইসলাম, পিয়ারপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আরিফুর ইসলাম, বোয়ালিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি জার্জিজ খান, দৌলতপুর ইউনিয়ন বিএনপির সভাপতি শামসুল হক মাষ্টার, মরিচা ইউনিয়ন বিএনপির সভাপতি সাইদুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান মহাবুল হক, আদাবাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান রুস্তম আলী, ফিলিপনগর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আমজাদ হোসেন প্রমুখ।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...

কুষ্টিয়ায় হত্যার দায়ে ৬ ডাকাতের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতি করার সময় শাজাহান আলী নামের এক বাড়ির মালিককে চাইনিজ কুড়াল দিয়ে...