Thursday, February 29, 2024
প্রচ্ছদকুষ্টিয়াদৌলতপুরদৌলতপুরের মাদক ব্যবসায়ী টুটুল স্ত্রী ছাড়লো, ছাড়েনী মাদক ব্যবসা

দৌলতপুরের মাদক ব্যবসায়ী টুটুল স্ত্রী ছাড়লো, ছাড়েনী মাদক ব্যবসা

Published on

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার গোবর গাড়া গ্রামের মাদক ব্যবসায়ী টুটুল স্ত্রী ছাড়লেও ছাড়েনি মাদক ব্যবসা, ধরা ছোয়ার বাইরে থাকা দীর্ঘ দিনের মাদক ব্যবসায়ী কেরু মোল্লার ছেলে টুটুল। মাদক ব্যবসায় তার স্ত্রী অনিকা বাঁধা দিলে ও যৌতুক নিয়ে খারাপ ব্যবহার করার কারণে টুটুলের বিরুদ্ধে দৌলতপুর থানায় অভিযোগ দায়ের করে। এ ব্যাপারে বিচারে তালাক দিয়েছে স্ত্রী অনিকা তার মাদক ব্যাবসায়ী স্বামী টুটুলকে।

সোমবার টুটুলের স্ত্রী ফিলিপনগর দারোগার মোড় এলাকার সাইফুলের মেয়ে আনিকা দৌলতপুর থানায় অফিসার ইনচার্জ বরাবর একটি এজাহার দেয়, গত বুধরার সকাল ১১ টার সময় দৌলতপুর থানাতে উভয় পক্ষকে ডাকেন এস আই সাইফুল ইসলাম। সেখানে দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন নেতা কর্মী এবং উভয় পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এ সময় এস আই সাইফুল আনিকার কাছে জানতে চাই এজাহারে যা উল্লেখ আছে তা কি সব সত্য, তিনি বলেন সব সত্য। তিনি আবার ও জানতে চান আপনি যে এজাহারে লিখেছেন টুটুল দীর্ঘ দিন যাবৎ মুদিও ব্যবসার অন্তরালে মাদক ব্যবসা করে আসছে, বিষয়টি কি সত্য?

আনিকা বলে সত্য। মাদক ব্যবসায়ী স্বামীর সংসার করতে অস্বীকৃতি জানালে উভয়ের মতা মতের সিদ্ধান্তে কাজী এনায়েতের মাধ্যমে তাদের মধ্যে যুক্ত তালাক হয়। সাধারন মানুষের দাবী স্বীকৃত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে, আইনানুগ বিচার করা হউক। এলাকার প্রভাব শালীদের ছত্র ছায়ায় ডি জি এম ও দাঁড়ের পাড়ায় বসছে নিয়মিত মাদকের আসর।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, কেরু মোল্লার ছেলে টুটুল মুদি ব্যবসার আড়ালে চালিয়ে যাচ্ছে গাজা,ফেন্সিডিল,হেরোইন ও ইয়াবাসহ মাদকের ব্যবসা, টুটুল নিজে বিভিন্ন স্থান থেকে গাজাঁ ও ইয়াবা সংগ্রহ করে ও পাইকারী খুচরা বিক্রয় করে আসছে এবং দাঁড়ের পাঁড়া গ্রামে বিভিন্ন পোষা লোকের মাধ্যমে চালিয়ে যাচ্ছে তার ব্যবসা।

এলাকাবাসী আরও জানান প্রতিদিন রাত পোহালে দেখা যায় বিভিন্ন এলাকা থেকে বড় বড় মটোরসাইকেল নিয়ে দাঁড়ের পাড়া ও ডিজিএম মোড়ে আসছে মাদক সেবনের জন্যে। টুটুলের বড় বড় মাদক ব্যবসায়ীর সাথে পাইকারী লেনদেন, এ ব্যাপারে দৌলতপুর থানা অভিযোগ তদন্তকারী কর্মকর্তা

এস আই সাইফুল ইসলাম জানান স্থানীয় জনগনের উপস্থিতে আনিকা তার অভিযোগ উপস্থাপন করেন এবং টুটুলের সাথে সংসার করতে অমত পোষন করেন, এ কারণে বিবাহ বিচ্ছেদ ঘটেছে, মাদকের বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা মাদক দ্রব্য প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা পরিষদের সদস্য আসাসুজ্জামান লোটন চৌধূরী জানান, টুটুল একজন মাদক ব্যবসায়ী আমি শুনেছি, যেহেতু তার বিরুদ্ধে অভিযোগ এসেছে, আইনানুগ ব্যাবস্থা গ্রহণের জন্য সংশ্লীষ্ট কর্তৃপক্ষের কাছে দাবী করছি।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...

কুষ্টিয়ায় হত্যার দায়ে ৬ ডাকাতের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতি করার সময় শাজাহান আলী নামের এক বাড়ির মালিককে চাইনিজ কুড়াল দিয়ে...