Thursday, May 23, 2024
প্রচ্ছদকুষ্টিয়াদৌলতপুরদৌলতপুরের আল্লারদর্গা বাজারে টিন কেঁটে আবারও চুরি

দৌলতপুরের আল্লারদর্গা বাজারে টিন কেঁটে আবারও চুরি

Published on

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শিল্প নগরী আল্লারদর্গা বাজারে এক রাতে ৪ দোকানের সার্টার দরজার তালা দেওয়া রিং ভেঙ্গে চুরির ২ সপ্তাহ যেতে না যেতে আবার হল বাজারে মহাসিনের মুদিও দোকানে চুরি হওয়ায় বাজার কমিটির পদত্যাগ দাবী করেছে ব্যবসায়ীরা।

শুক্রবার বিকেলে মহাসিন তার দোকান খুলে দেখে দোকান ঘরের টিন কেঁটে নগদ টাকা সহ প্রায় লক্ষাধিক টাকার মাল চুরি হয়ে গেছে। ধারণা করা হচ্ছে বৃহস্পতিবার রাতের যে কোন সময় চুরি সংঘাটত হয়েছে।

বৃহস্পতিবার দিনগত রাতে খন্দকার আবুল কালাম আজাদের ছেলে রকি খন্দকারের হার্ডওয়ারী দোকান, মরহুম শান্তি মন্ডলের ছেলে ফটো সাংবাদিক যোহন মন্ডল স্বপনের জন কণিকা ষ্টুডিও, মরহুম বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হকের ছেলে এমরান হোসেন ডাবলু’র শাপলা ষ্টুডিও এবং আহাদ আলি মালিথার ছেলে মিলনের মটর গ্যারেজে দূর্ধর্ষ্য চুরি হয়েছে।

কম্পিউটর, ক্যামেরা, আইপিএস, নগদ টাকা সহ তাদের জীবন ও জীবিকার একমাত্র অবলম্বন সবই চুরি হয়ে গেছে, যার ক্ষতির পরিমান প্রায় ১০ লাখ টাকা। বাজারের কমিটির সহযোগিতায় এ সব চুরি সংঘটিত হয়েছে বলে এলাকার ব্যবসায়ীদের ধারণা।

বাজারে পাহারা জোরদারের জন্য মাসিক চাঁদা ৩ গুন বৃদ্ধি করলেও কোন ফল হয়নি, বাজার কমিটির বিভিন্ন ক্রুটি তুলে ধরে ব্যবসায়ীরা, কমিটির লোকজন চুরির সাথে জড়িত কারন গত কয়েক দিন আগে গো-হাট বাজার কাদিয়ানের দোকানে একটি চুরি হয় এবং শিপন মালিথা নামে চোরকে হাতে নাতে ধরে পাহারা রত নাইটগাড। পরে চোর বড় বংশের ছেলে বলে বিচার না করে তড়িঘড়ি করে পুলিশের কাছে সৌপাদ্দ করে ধামা চাঁপা দেয়, বিষয়টি ব্যবসায়ীদের ভাবিয়ে তুলেছে।

আবার বাজার কমিটি কর্র্তক গত ১৬ তারিখের চুরির ক্ষতি পূরণ দেওয়ার কথা থাকলেও আজ পর্যন্ত তাদের ক্ষতি পূরণ দেওয়া হয়নি, বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা কার হচ্ছে বলে ব্যবসায়ীরা জানায়। এ জন্য এ কমিটির পদত্যাগ নির্বাচিত কমিটি দাবী করেছে ব্যবসায়ীরা।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...

কুষ্টিয়ায় হত্যার দায়ে ৬ ডাকাতের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতি করার সময় শাজাহান আলী নামের এক বাড়ির মালিককে চাইনিজ কুড়াল দিয়ে...