Wednesday, May 29, 2024
প্রচ্ছদখুলনা বিভাগযশোরতরুণীর পলিথিনবন্দি গলাকাটা লাশ উদ্ধার

তরুণীর পলিথিনবন্দি গলাকাটা লাশ উদ্ধার

Published on

পলিথিন মোড়ানো এক তরুণীর (আনুমানিক ২৫ বছর) গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৯ আগস্ট) রাতে যশোর সরকারি সিটি কলেজের মসজিদের পাশ থেকে হাত-পা বাঁধা মরদেহটি উদ্ধার করা হয়।

হতভাগ্য ওই তরুণীকে গলা কেটে খুন করে হাত-পা ভেঙে মুড়িয়ে পলিথিনবন্দি করা হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত তার পরিচয় শনাক্ত হয়নি।

স্থানীয়রা জানান, রাত আটটার পর তারা বিকট গন্ধ পেয়ে সিটি কলেজ মসজিদের কাছে ডোবার পাশে আসেন। তারা প্রথম ভেবেছিলেন, কুরবানির পশুর উচ্ছিষ্ট ফেলায় দুর্গন্ধ ছুটছে। কিন্তু পাশেই একটি ব্যাগ পড়ে থাকতে দেখে তাদের সন্দেহ বাড়ে। এরপর স্থানীয় শান্তিশৃঙ্খলা কমিটির সদস্যরাও আসেন সেখানে। তারা এসে নিশ্চিত হন, পলিথিনে মোড়ানো রয়েছে মানুষের মরদেহ।

কোতয়ালী থানার ওসি অপূর্ব হাসান জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাত ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে পলিথিনবন্দি মানুষের মরদেহ দেখতে পায় পুলিশ। ওই তরুণীকে খুন করে হাত-পা বেঁধে পলিথিনবন্দি করা হয়েছে।

ওসির ধারণা, কয়েকদিন আগে অন্য কোথাও হত্যা করে হতভাগ্য তরুণীকে কলেজ ক্যাম্পাসে রেখে গেছে দুর্বৃত্তরা। সেই কারণে মরদেহ থেকে দুর্গন্ধ ছুটছে। তবে কী কারণে এই হত্যাকাণ্ড, আর এর সঙ্গে কারাইবা জড়িত, তা পুলিশ এখনো জানতে পারেনি। জানতে পারেনি হত্যার আগে তাকে ধর্ষণ করা হয়েছে কি-না। হতভাগ্য তরুণীর গায়ে শাড়ি ও ব্রা রয়েছে।

রাত দুইটার কিছু সময় আগে পুলিশ উদ্ধার করা মরদেহ জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে যায়। সেখানে গিয়ে দেখা যায়, তরুণীকে গলা কেটে হত্যা করা হয়েছে। মরদেহ পচে যাওয়ায় শরীরের অন্য কোথাও আঘাতের চিহ্ন আছে কি-না, তাৎক্ষণিকভাবে তা নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে খবর পেয়ে ঘটনাস্থল সিটি কলেজ ক্যাম্পাসে যান অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) নাইমুর রহমানের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ। লাশ উদ্ধার হয়েছে জানতে পেরে স্থানীয় বহু মানুষও ভিড় জমান সেখানে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

যশোরে প্রধানমন্ত্রী | ‘নৌকায় ভোট দিয়ে জয়ী করুন, যা চাইবেন তার চেয়ে বেশি দেব’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোরবাসীর কাছে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়েছেন। আজ বৃহস্পতিবার যশোর...

ট্রাকে ধাক্কা দিয়ে ইঞ্জিন পড়ে ১১ ঘণ্টা রেল যোগাযোগ বন্ধ

যশোরের বেনাপোল রেল স্টেশন থেকে ছেড়ে যাওয়া আমদানিকৃত পণ্য বোঝাই মালবাহী ওয়াগনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে...

সাবেক স্বামীর সঙ্গে কথা বলাই কাল হলো রাজিয়ার

সাবেক স্বামীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলার কারণে স্ত্রী রাজিয়া খাতুনকে হত্যা করেন বর্তমান...