Thursday, February 29, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুমারখালীঢাকার বুকে কুমারখালীবাসীর মিলন মেলা

ঢাকার বুকে কুমারখালীবাসীর মিলন মেলা

Published on

শনিবার ধলেশ্বরী রিসোর্ট, মুন্সিগঞ্জ সিরাজদিখানে হয়ে গেল ঢাকাস্থ কুমারখালী উপজেলা সমিতির অভিষেক উপলক্ষে বনভোজন ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান।

অনুষ্ঠানে ঢাকাতে বসবাসকারী কুমারখালীর শহস্রাধীক লোকের উপস্থিতিতে কুমারখালীর দুই কৃর্তি সন্তান হেলথ কেয়ার ফার্মাসিটিক্যাল এর কর্ণধার ড. আলাউদ্দিন আহমেদ বাংলাদেশের শ্রেষ্ঠ করদাতা নির্বাচিত হওয়ায় এবং কুমারখালীর আরেক কৃতিসন্তান ট্রপিক্যাল হোমস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও লায়ন কবি ও সাহিত্যিক শেখ রবিউল হক লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ৩১৫এ১ জেলা গভর্নর নির্বাচিত হওয়াতে নবগঠিত কুমারখালী উপজেলা সমিতি, ঢাকার আয়োজনে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ কুমারখালী-খোকসার সংসদ সদস্য আব্দুর রউফ, এমপি, কুষ্টিয়া জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও যুদ্ধকালীন কমান্ডার জাহিদ হোসেন জাফর, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, সাবেক যুগ্ন সচিব কাশেম মাসুদ, সাবেক অতিরিক্ত সচিব আক্তারুজ্জামান। ঢাকা মিডিয়া ক্লাবের প্রেসিডেন্ট সাংবাদিক অভি চৌধুরী প্রমুখ।

এছাড়া ঢাকায় বসবাসরত সহস্রাধিক কুমারখালীবাসী উপস্থিত ছিলেন । অনুষ্ঠানে কুমারখালীবাসীদের শতস্ফুর্ত অংশগ্রহণে ধলেশ্বরী নদীর পাড় পরিনত হয় ঢাকার বুকে এক খন্ড কুমারখালীতে।

এই অনুষ্ঠান থেকে ঘোষনা করা হয় আগামীতে এই নবগঠিত সমিতির মাধ্যমে কুমারখালীর মানুষের কল্যাণে কাজ করে যাবেন এবং উপস্থিত সকলে কুমারখালীকে বাংলাদেশের মডেল উপজেলা হিসাবে গড়ে তোলার প্রত্যাশা ব্যক্ত করেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

কুষ্টিয়া কুমারখালী | পোড়া কয়লা বিক্রি করে ভাগ্য বদল, মাসে আয় দুই লাখ

জ্বালানি হিসেবে ব্যবহার করা হয় বিভিন্ন গাছের কাঠ। এই কাঠ পুড়েই হয় কয়লা। আর...