Thursday, June 13, 2024
প্রচ্ছদখুলনা বিভাগঝিনাইদহঝিনাইদহে ২০ ঘন্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় মেডিকেল শিক্ষার্থীসহ নিহত ৩

ঝিনাইদহে ২০ ঘন্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় মেডিকেল শিক্ষার্থীসহ নিহত ৩

Published on

২০ ঘন্টার ব্যবধানে ঝিনাইদহের বিভিন্ন উপজেলায় সড়ক দুর্ঘটনায় একজন মেডিকেল ছাত্রসহ তিনজন নিহত হয়েছে। হরিণাকুণ্ডু ঝিনাইদহ সদর ও কোটচাঁদপুর উপজেলায় পৃথক এই দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সাধুহাটি তৈলটুপি সড়কের পারদখলপুর এলাকায় রাস্তার উপর পড়ে থাকা গাছের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

হরিণাকুণ্ডু উপজেলার পারদখলপুর নামক স্থানে মটরসাইকেল দুর্ঘটনায় শামসুজ্জামান দিপু (২১) নামে এক মেডিকেলের ছাত্র নিহত হন। নিহত দিপু উপজেলার দখলপুর গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। তিনি ফরিদপুর মেডিকেল কলেজে এমবিবিএস অধ্যয়নরত ছিলেন বলে জানা গেছে।

স্থানিয়রা জানায়, দিপু হরিণাকুণ্ডু উপজেলা শহর থেকে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে আম্পানের প্রভাবে রাস্তার উপর হেলেপড়া একটি গাছের সাথে ধাক্কা লেগে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানিয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ জিল্লুর রহমান মৃত ঘোষনা করেন। ডাঃ জিল্লুর রহমান জানান, হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়েছে। মাথায় ও বুকে মারাত্মক আঘাতপ্রাপ্ত হওয়ায় দিপুর মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

হরিণাকুণ্ডু থানার ওসি আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এদিকে কোটচাঁদপুরের গোবিন্দপুর গ্রামে মঙ্গলবার দুপুরে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে মিলন (৫৫) নামে একজন নিহত হয়েছেন। তার বাড়ি যশোরের রুপদিয়া এলাকায়।

এদিকে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের হলিধানী বারো মাইল নামক স্থানে সড়ক দুর্ঘটনায় বুধবার নিহত হয়েছেন চুয়াডাঙ্গার জিবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া দৌলতপুর গ্রামের আকবর আলী। এ সময় আহত হন আলমসাধু চালক আন্দুলবাড়ীয়া দোহাটি গ্রামের রেজাউল ইসলাম। প্রত্যাক্ষদর্শীরা জানান, সকালে একটি পিকআপের সাথে আলমসাধুর মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই আকবর আলী নিহত হন। ঝিনাইদহের ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলিপ কুমার সরকার খবরের সত্যতা নিশ্চত করেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

ঝিনাইদহে নব দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার

পরিবারের লোকজন তাদের বিয়ে মেনে নেয়নি বলেই স্বামী-স্ত্রীর আত্মহত্যা! ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের হাটবাকুয়া...

মিষ্টি কুমড়া ভর্তি ট্রাকে গাঁজা ও ফেনসিডিল, আটক ২

ঝিনাইদহে মিষ্টি কুমড়া ভর্তি পিকআপ ভ্যান থেকে র‌্যাব ১১ কেজি গাঁজা ও ১১৭ বোতল...

করোনাভাইরাস : ঝিনাইদহে বৃদ্ধের মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আব্দুর রহমান (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।...