Saturday, June 15, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুমারখালীজাতীয় প্রথমিক শিক্ষা পদকে মনোনীত হয়েছেন কুষ্টিয়ার আব্দুল মান্নান খান

জাতীয় প্রথমিক শিক্ষা পদকে মনোনীত হয়েছেন কুষ্টিয়ার আব্দুল মান্নান খান

Published on

কুষ্টিয়ার কুমারখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খান জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৭ এর জন্য মনোনীত হয়েছেন। প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে অবদান রাখায় তাঁকে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকের জন্য মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার সকালে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ঢাকার কর্মকর্তারা মুঠোফোনের মাধ্যমে প্রাথমিক শিক্ষা পদক প্রাপ্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন এবং পরে উপজেলা শিক্ষা অফিসে এ সক্রান্ত চিঠি পাঠানো হয়।

চিঠিতে উল্লেখ করা হয়েছে যে, আগামী ৬ মার্চ ঢাকা ওসমানী স্মৃতি মিলনায়তনে বেলা ৩টায় মহামান্য রাষ্ট্রপতি মো : আবদুল হামিদ আনুষ্ঠানিকভাবে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৮ উদ্বোধন ও জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৭ প্রদান করবেন। এ জন্য কুমারখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খানকে নির্ধারিত দিনের একদিন আগেই উপস্থিত থাকতে বলা হয়েছে।

জাতীয় প্রাথমিক শিক্ষা পদকের বাছাই প্রতিযোগীতায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের ক্যাটাগরিতে অংশ নিয়ে পরপর চারবার কুষ্টিয়া জেলা ও খুলনা বিভাগীয় শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন আব্দুল মান্নান খান।

এবার জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হওয়ায় তাঁকে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রদান করা হচ্ছে।

কুমারখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খান প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে অবদান রাখায় শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার এবং জাতীয় প্রাথমিক শিক্ষা পদক পাওয়ার খবর জানাজানি হলে তাৎক্ষনিক তাঁকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপনের জন্য উপজেলা পরিষদ কার্যালয়ে ছুটে আসেন সর্বস্তরের মানুষ।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

এসএসসি পরীক্ষায় যশোর বোর্ডে প্রথম হলেন কুষ্টিয়ার শিক্ষার্থী নাজিফা

এ বছর মাধ্যমিক পরীক্ষায় যশোর বোর্ডে প্রথম হয়েছে কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী নাজিফা...

টিউশনি করে গোল্ডেন এ প্লাস পেলেন কুষ্টিয়ার জমজ দুই বোন

সংসারের একমাত্র উপার্জনক্ষম বাবা দীর্ঘদিন ধরে মানসিক রোগী। টিউশনি করে কোন রকমে সংসার চালাচ্ছেন...