Tuesday, January 31, 2023
প্রচ্ছদখুলনা বিভাগমেহেরপুরজমি বিক্রির টাকার জন্যই সুন্দরীকে হত্যা করে ঘাতকরা

জমি বিক্রির টাকার জন্যই সুন্দরীকে হত্যা করে ঘাতকরা

Published on

জমি বিক্রির আড়াই লাখ টাকা আত্মসাৎ এবং পারিবারিক কলহের জেরেই পরিচ্ছন্নতা কর্মী সুন্দরী খাতুনকে গলায় শাড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর সুন্দরীর স্বামী রুস্তম আলীকেও মাথায় আঘাত করে সঙ্গাহীন অবস্থায় ফেলে রেখে ঘরে তালা দিয়ে চলে যায় ঘাতকরা।

শুক্রবার (১২ জুন) বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে চাঞ্চল্যকর ক্লু-লেস হত্যার ব্যাপারে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার এসএম মুরাদ হোসেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) শেখ মোহাম্মদ জাহিদুল ইসলাম, জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক জুলফিকার আলী, উপ পরিদর্শক (এসআই) অজয় কুমার কুণ্ডু উপস্থিত ছিলেন।

এর আগে সুন্দরী খাতুন হত্যা মামলার প্রধান আসামি ঘাতক জামিরুল ইসলামকে ১০ জুন দিবাগত রাত ১০টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল গাংনী উপজেলার আকুবপুর গ্রাম থেকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি কুড়াল ও মোবাইল ফোন জব্দ করা হয়। ১১ জুন আসামিকে আদালতে নিলে ম্যাজিস্ট্রেটের কাছে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। দুজন মিলে সুন্দরীকে হত্যার কথা স্বীকার করেন। অন্য ঘাতককেও গ্রেফতারে অভিযান চলছে বলে জানান এসপি এসএম মুরাদ হোসেন।

গত ২৫ মে থেকে ২৮ মে’র মধ্যে কোনো এক সময় সুন্দরীকে শ্বাসরোধ করে হত্যা এবং তার দ্বিতীয় স্বামী রুস্তম আলীকে আঘাত করে ঘরে তালাবদ্ধ করে চলে যায় ঘাতকরা।

স্থানীয়রা তালাবন্ধ ঘর থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশকে খবর দিলে ২৮ মে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার সময় সুন্দরীর মরদেহ উদ্ধার করা হয়। এসময় তার স্বামী রুস্তম আলীকে আহত এবং অজ্ঞান অবস্থায় উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা হাসপাতাল ও পরে সেখান থেকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ঘাতক জামিরুল ইসলাম কুষ্টিয়া জেলার দৌলাতপুর উপজেলার শিতলাই গ্রামের আবু আফফানের ছেলে। তার বিরুদ্ধে আইনশৃংখলা অবনতির অনেক অভিযোগ পাওয়া গেছে বলেও জানানো হয় প্রেস ব্রিফিং এ।

সুন্দরী খাতুন ও তার স্বামী রুস্তম আলী বামন্দী উপশহরে পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কাজ করতেন। 

বামন্দী শহরের সাইদুর রহমান টবুরবাড়ির একটি কক্ষভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন তারা।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

মেহেরপুরে ইয়াবাসহ কারারক্ষী আটক

মেহেরপুরের খন্দকারপাড়ায় জেলা কারাগারের পাশে অভিযান চালিয়ে ৬৫ পিস ইয়াবাসহ আব্দুল আলিম বিশ্বাস নামের...

মেহেরপুরে এক পরিবারের সবাই করোনায় আক্রান্ত

মেহেরপুরে নতুন করে সাতজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার (৩০ মে) বিকেল ৫টার দিকে এ...

মেহেরপুরে করোনার উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু

মেহেরপুর জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে ৪৫ বছর...