Saturday, June 22, 2024
প্রচ্ছদবাংলাদেশরাজশাহী বিভাগচিকিৎসার জন্য কুষ্টিয়া থেকে রাজশাহী এসে স্টেশনে মৃত্যু

চিকিৎসার জন্য কুষ্টিয়া থেকে রাজশাহী এসে স্টেশনে মৃত্যু

Published on

ছেলে ও মেয়েকে নিয়ে কুষ্টিয়া থেকে রাজশাহী আসছিলেন চিকিৎসা করানোর উদ্দেশ্যে। কিন্তু রাজশাহী রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্মে নেমেই মৃত্যুর কোলে ঢলে পড়েন এ যাত্রী। পরে নিথর দেহ নিয়ে প্রায় একঘণ্টা প্ল্যাটফর্মের ওপর বসে থাকেন তার ছেলে। করোনা ভাইরাস আতঙ্কে এসময় কেউ তার পাশে যায়নি।

পরে রেলওয়ে পুলিশের সহায়তায় অটোরিকশায় করে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে নেওয়ার অনেক আগেই তার মৃত্যু হয়েছে।

বুধবার (১০ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনের চার নম্বর প্ল্যাটফর্মে এ ঘটনা ঘটে।

চিকিৎসার জন্য কুষ্টিয়া থেকে রাজশাহী আসা এ যাত্রীর নাম আবদুল কুদ্দুস ওরফে রাজন (৫৫)। তার বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার নাজিরপুর গ্রামে। ছেলে ও মেয়ের সঙ্গে তিনি আন্তঃনগর ট্রেন কপোতাক্ষ এক্সপ্রেসে রাজশাহী আসেন। প্ল্যাটফর্মে নেমেই লুটিয়ে পড়েন তিনি। এরপর তার ছেলে-মেয়েরা বাবার নিথর দেহ নিয়ে সেখানেই বসে থাকেন।

এসময় অনুরোধ করলেও করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে অচেতন আব্দুল কুদ্দুসকে রেল কর্তৃপক্ষ তাদের অ্যাম্বুলেন্সে হাসপাতালে নিয়ে যেতে রাজি হয়নি। পরে রাজশাহী রেলওয়ে থানা পুলিশ মরদেহটি একটি ব্যাটারিচালিত অটোরিকশায় করে রামেক হাসপাতালে পাঠায়। কিন্তু হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, অনেক আগেই তার মৃত্যু হয়েছে।

রাজশাহী গভর্নমেন্ট রেলওয়ে পুলিশ (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ কামাল বলেন, ‘আবদুল কুদ্দুস হৃদরোগে ভুগছিলেন। তার সন্তানরা জানিয়েছেন, বাবার চিকিৎসা করানোর জন্য তাকে কুষ্টিয়া থেকে রাজশাহী নিয়ে আসা হয়েছিল। কিন্তু রাজশাহী রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্মে নেমেই মাথা ঘুরে পড়ে যান তিনি। এর পরপরই তার মৃত্যু হয়। তবে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

এটি হৃদরোগজনিত মৃত্যু হওয়ায় তার মরদেহ নিজ ব্যবস্থাপনায় গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার জন্য বলা হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, চালক নিহত

রাজশাহীতে পাথরবোঝাই একটি ট্রাকের পেছনে অপর ট্রাকের ধাক্কায় ইসহাক আলী (৪৬) নামে এক ট্রাক...

যমুনায় নৌকাডুবি: ৩ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ৩০

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনা নদীতে যাত্রী বোঝাই নৌকাডুবির ঘটনায় দুই মরদেহ উদ্ধার করা হয়েছে।...

জমি লিখে নিয়ে ঈদের দিন বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেল তিন ছেলে

গ্রেফতার হওয়ার পরও মায়ের ভরণ-পোষণের দায়িত্ব নিতে অস্বীকার করেন ৩ ভাই। পরিবারের সকলেই যখন ঈদের...