Saturday, July 20, 2024
প্রচ্ছদখুলনা বিভাগখুলনাঘুরতে যাওয়ার কথা বলে প্রেমিকাকে গণধর্ষণ, আটক- ৬

ঘুরতে যাওয়ার কথা বলে প্রেমিকাকে গণধর্ষণ, আটক- ৬

Published on

খুলনায় নবম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে (১৬) ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ৬ যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাত ১২টা থেকে শুক্রবার (৪ অক্টোবর) দুপুর ১২টা পর্যন্ত রূপসার শ্রীফলতলা, সাতক্ষীরা ও বাগেরহাটের মোড়েলগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- খুলনা জেলার রূপসার শ্রীফলতলার শরীফুল ইসলাম (২১), আসাদউল্লাহ (২০), কামরুল (১৮), নাঈম (১৮), বাগেরহাটের মোড়েলগঞ্জের রিয়াজ (১৮) ও সাতক্ষীরার সোহেল (১৮)। ধর্ষণের শিকার মাদ্রাসার ছাত্রী খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের (খুমেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি রয়েছে। 

খুলনা জেলা পুলিশ সুপার এস.এম সফিউল্লাহ জানান, ধর্ষণের শিকার মাদ্রাসা ছাত্রী বাগেরহাটের মোড়েলগঞ্জে নানা বাড়ি থেকে একটি মাদ্রাসায় পড়াশোনা করে। তার মা থাকেন খুলনা মহানগরীর সোনাডাঙ্গা ট্রাক স্ট্যান্ডের কাছে। মেয়েটি মায়ের কাছে বেড়াতে এসে বুধবার তার প্রেমিক মোড়েলগঞ্জের নিয়ামুল নামের এক যুবকের সঙ্গে খুলনার হাদিস পার্কে ঘুরতে যায়। মেয়েটির সঙ্গে আট বছরের একটি খালাতো ভাই ছিল। নিয়ামুল মেয়েটিকে ঘুরতে নেওয়ার কথা বলে রূপসার শ্রীফলতলার একটি বাগানে নিয়ে যায়। সেখানে আগে থেকে অবস্থান করা বাকিদের মধ্যে দুইজন ও নিয়ামুল মেয়েটিকে একটি পরিত্যক্ত ঘরে ধর্ষণ করে। 

এ সময় বাকিরা ছোট ছেলেটিকে পাশে ঘুরতে নিয়ে যায়। ঘটনার পর মেয়েটি বাসায় এসে তার মায়ের কাছে বিষয়টি জানায়। বৃহস্পতিবার ভুক্তভোগীর মা রূপসা থানায় এসে মৌখিক অভিযোগ করেন। তাৎক্ষণিকভাবে পুলিশের বিশেষ টিম অভিযানে নামে। অভিযান চালিয়ে ৬ জনকে আটক করা হয়েছে।

শুক্রবার দুপুর ১টার দিকে এ ঘটনায় রূপসা থানায় একটি ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে। মূল আসামি নিয়ামুলকে আটকের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশ সুপার।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

খুলনায় একদিনে করোনা শনাক্তের রেকর্ড

খুলনায় একদিনে রেকর্ড ১৪০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। যার মধ্যে ১৩৩ জনই খুলনা জেলা...

খুলনায় সাংবাদিকসহ আরও ৯১ জনের করোনা শনাক্ত

খুলনা মেডিকেল কলেজের (খুমেক) আরটি-পিসিআর ল্যাবে এক সাংবাদিক ও তার স্ত্রীসহ আরও ৯১ জনের...

খুলনা বিভাগে করোনা রোগী এক হাজার ছাড়াল

খুলনা বিভাগের ১০ জেলায় করোনা আক্রান্তের সংখ্যা এক হাজার ছাড়িয়েছে। বুধবার রাত পর্যন্ত শনাক্ত...