Thursday, June 13, 2024
প্রচ্ছদখুলনা বিভাগমেহেরপুরগভীর রাতে অভিমানে বাড়ি থেকে পালালেন গাংনী'র করোনা রোগী

গভীর রাতে অভিমানে বাড়ি থেকে পালালেন গাংনী’র করোনা রোগী

Published on

মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটিতে করোনাভাইরাসে আক্রান্ত এক ব্যক্তি বাড়ি থেকে পালিয়ে গেছেন। নারায়ণগঞ্জফেরত ৪৫ বছর বয়সী ওই ব্যক্তির শনিবার (২৩ মে) নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ রিপোর্ট আসলে সন্ধ্যায় প্রশাসন তার বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে দেয়। গভীর রাতে তিনি বাড়ি থেকে পালিয়ে যান।

প্রতিবেশি ও স্থানীয়দের উদ্ধত্যপূর্ণ আচরনের কারনে সে রবিবার ভোরে তার বাড়ি থেকে পালিয়ে যায়। পরে তাকে পেয়ে সাহারবাটি এবাদত খানা মাধ্যমিক বিদ্যালয়ে আইসোলেশনে রাখা হয়েছে।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা: রিয়াজুল আলম বলেন, করোনায় আক্রান্ত ব্যক্তি বাড়ি থেকে চলে গেছে এমন সংবাদ পেয়ে তাদের পরিবারের মাধ্যমে যোগাযোগ করে তার সন্ধান পাওয়া যায়। পরে তাকে সাহারবাটি এবাদত খানা মাধ্যমিক বিদ্যালয়ে আইসোলেশনে রাখা হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো রয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জানান, করোনায় আক্রান্ত ব্যক্তির সার্বিক নিরাপত্তা সহ খোঁজ খবর রাখা হচ্ছে।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান জানান, ইতো মধ্যে মোবাইল ফোনে আল আমিনের সাথে যোগাযোগ করা হয়েছে। এছাড়া সহকারী কমিশনার ভুমির মাধ্যমে স্থানীয় মানুষ গুলোকে সচেতন ও আক্রান্ত ব্যক্তি ও তার পরিবারের সাথে মানবিক আচরন করার নির্দেশনা দেয়া হয়েছে। অমানবিক আচরন করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আক্রান্ত ব্যক্তির সার্বিক বিষয়ে খোঁজ খবর রাখার জন্য স্বাস্থ্য কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান পুলিশকে বলা হয়েছে।

তবে আক্রান্ত ব্যক্তির পরিবার ও স্বজনরা জানায়, প্রতিবেশি ও স্থানীয়দের উদ্ধত্যপূর্ণ আচরনের কারনে অভিমান করে আল আমিন ভোরে বাড়ি থেকে চলে যায়। পরে তাকে পেয়ে প্রশাসন স্বাস্থ্য বিভাগ ও পুলিশ আল আমিনের খোঁজ খবর রাখছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়া করোনা আপডেট: আক্রান্ত হাজার ছাড়াল | নতুন শনাক্ত ৪৫ জন

কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া জেলার ১২৮ টি রিপোর্ট...

কুষ্টিয়া দৌলতপুরের ইউএনও করোনা আক্রান্ত

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার কুষ্টিয়া পিসিআর ল্যাবের...

করোনা: কুষ্টিয়ার কুমারখালীতে অগ্রণী ব্যাংক লকডাউন

এক সপ্তাহে ব্যাংকের পাঁচ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হওয়ায় কুষ্টিয়ায় অগ্রণী ব্যাংকের কুমারখালী শাখা লকডাউন...