Wednesday, May 29, 2024
প্রচ্ছদখেলাস্থানীয় খেলাখোকসায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট খেলায় কু্ষ্টিয়া চ্যাম্পিয়ন

খোকসায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট খেলায় কু্ষ্টিয়া চ্যাম্পিয়ন

Published on

আজকের খেলোয়ার আগামী দিনের ভবিষ্যৎ, ভালো খেলোয়ারের জন্য আগামী দিন গুলো অপেক্ষা করছে, জাতীয় পর্যায়ে খেলার জন্য ভালো ভালো কিছু করতে হবে, খেলায় পুরুষ্কার পাওয়াটা বড় বিষয় নয়, অংশ গ্রহন করাটা মুল বিষয়। খেলাধুলা মাদক থেকে দুরে রাখতে সহায়তা করে, এছাড়াও সমাজ বিরোধী কাজ থেকে দুরে রাখে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান খেলাকে ভালোবাসতেন, বঙ্গকণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় এসে খেলোয়ারদের প্রতি সু নজর দিয়েছে, খেলোয়ারদের সকল সুবিধা দিয়েছে। কুষ্টিয়ায় ভালো খেলোয়ারদের জন্য সকল প্রকার সুবিধা প্রদান করা হবে।

মঙ্গলবার বিকালে কুষ্টিয়ার খোকসায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ এমপি উপোরক্ত কথা বলেন। খেলার প্রধান পৃষ্ঠ পোষকতায় ছিলেন কু্ষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খান।

খেলা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খোকসা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পৌর মেয়র তরিকুল ইসলাম তারিক। খেলাটি খোকসা জানিপুর সরকারী পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

নির্ধারিত সময়ে কুষ্টিয়া খেলোয়ার কল্যান সমিতি চুয়াডাঙ্গাকে ১ গোলে হারিয়ে কুষ্টিয়া খেলোয়ার কল্যান সমিতি চ্যাম্পিয়ন হয়ে ৫০হাজার টাকার চেক ও ট্রফি জিতে নেয় এবং রানার্স আপ চুয়াডাঙ্গা একাদশ ৩০হাজার টাকার চেক ও মিনি ট্রফি গ্রহন করে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আসলাম হোসেন। কুমারখালী-৪ সাবেক এমপি সুলতানা তরুন, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম ও সাবেক চেয়ারম্যান জাহিদ হোসেন জাফর, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজগর আলী, যুগ্ন সাধারন সম্পাদক প্রকৌশলী ফারুক-উজ-জামান, সাংগঠনিক সম্পাদক ডা. আমিনুল হক রতন ও শেখ হাসান মেহেদী, শিক্ষা বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন রাজু, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা, খোকসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবুল আখতার ও উপজেলা নির্বাহী অফিসার সেলিনা আক্তার বানু, জেলা মহিলা আ:লীগের সভাপতি জেবুন নিছা সবুজ, সাধারন সম্পাদক এ্যাড. সামস তানিম মুক্তি, জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক ও কয়া ইউনিয়ন চেয়ারম্যান জিয়াউল ইসলাম স্বপন, শিলাইদহ ইউনিয়ন চেয়ারম্যান সালাউদ্দিন তারেক, সদর থানা যুবলীগের সভাপতি আবু তৈয়ব বাদশা, সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু, জেলা ছাত্রলীগের সভাপতি তুষার, সদর থানা ছাত্রলীগ আহবায়ক আনিচ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মাস ব্যাপি বিভিন্ন জেলা থেকে আগত সকল খেলোয়ারদের টপকে ফাইনাল খেলায় কু্ষ্টিয়া চ্যাম্পিয়ন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথিকে নৌকা উপহার দিয়েছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় বিজিবি’র বাস্কেটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

যশোরকে হারিয়ে চট্রগ্রাম রিজিয়ন চ্যাম্পিয়ন। কুষ্টিয়ার মিরপুরে বিজিবির বাস্কেটবল প্রতিযোগিতা- ২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত...

কুষ্টিয়ার পোড়াদহ ওয়ান্ডার্স ক্লাব ও নাইজেরিয়ার মধ্যে প্রীতি ফুটবল খেলায় নাইজেরিয়ার জয়

কুষ্টিয়ার মিরপুর উপজেলার ঐতিহ্যবাহি পোড়াদহ ফুটবল মাঠে নাইজেরিয়া ও বাংলাদেশের নাম জাদা ক্লাবের প্রখ্যাত...

কুষ্টিয়ায় ইয়াং টাইগার অনুর্ধ-১৮ ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন

কুষ্টিয়ায় ইয়াং টাইগার অনুর্ধ-১৮ ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন করলেন জেলা প্রশাসক আসলাম হোসেন। বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া...