Saturday, June 15, 2024
প্রচ্ছদকুষ্টিয়াখোকসাখোকসায় পাগলা শিয়ালের আক্রমণে মহিলাসহ পাঁচজন গুরুতর আহত হয়ে হাসপাতালে!

খোকসায় পাগলা শিয়ালের আক্রমণে মহিলাসহ পাঁচজন গুরুতর আহত হয়ে হাসপাতালে!

Published on

কুষ্টিয়ার খোকসা উপজেলার বি মির্জাপুর ও পদ্মবিলা গ্রামে পাগলা শিয়ালের কামড়ে পাঁচজন গুরুতর আহত হয়ে খোকসা হাসপাতালে ভর্তি হয়েছে। এলাকাবাসী পাগলা শিয়ালটিকে মেরে ফেলেছে বলে আহতের স্বজনরা জানিয়েছেন।

আহতরা হলেন বি-মির্জাপুর গ্রামের রেজাউল করিমের ৭ম শ্রেনীর স্কুল পড়ুয়া ছেলে মনির (১৪), বি-মির্জাপুর গ্রামের পরিমলের ৭ম শ্রেনীর স্কুল পড়ুয়া মেয়ে তুলি(১৪), পদ্মবিলা গ্রামের শহিদুলের ছেলে ৫ম শ্রেনীর শিক্ষার্থী ইমন(১২), পদ্মবিলা গ্রামের আব্দুল সর্দারের স্ত্রী রাজিয়া (৪৮) ও পদ্মবিলা গ্রামের আব্দুস সালামের স্ত্রী মনোয়ারা বেগম(৫৮)।

প্রত্যক্ষদর্শী ও আহত শিশু তুলির বাবা পরিমল খোকসা হাসপাতালে স্থানীয় সাংবাদিকদের জানান, শনিবার বিকালে বাড়ির পাশের মাঠে একটি শিয়াল ছাগলকে কামড় দিলে তুলি বাধা দিতে যায়। এসময় শিয়ালটি ছাগল ছেড়ে তুলিকে কামড় দেয়। তুলির চিৎকারে পাশের বাড়ি মনোয়ারা বেগম ও রাজিয়া ছুটে আসলে শিয়াল তাদের দু’জনকেও হাতে পায়ে কামড় দেয়। পরে এলাকাবাসী শিয়ালটি কে ধরার জন্য চেষ্টা করলে বি-মির্জাপুর গ্রামের মনিরা ও ইমন কে একই ভাবে কামড়ায়।

আহতদের স্বজনরা তাদের উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ জরুরী বিভাগে নিয়া আসে। জরুরী বিভাগে কর্তব্যরত ডাঃ নিলুফা আক্তার জানান, শিয়ালের কামড়ে আহত ৫ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সরকারিভাবে কোন ভ্যাকসিন সাপ্লাই না থাকায় এদেরকে ভ্যাকসিন দেওয়া সম্ভব হয়নি বলেও জানান তিনি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন কে জানানো হলে তিনি বলেন সু-চিকিৎসার ব্যবস্থা করার জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে আলোচনা করছি। এ রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান কে হাসপাতালে পাওয়া যায়নি।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় ফিটকারী, রঙ, সোডা, হাইড্রোজ দিয়ে তৈরি হচ্ছে গুড় | ব্যবস্থাপকের কারাদণ্ড

কুষ্টিয়ার খোকসায় আখেঁর গুড়ের সঙ্গে মানব দেহের জন্য ক্ষতিকারক ফিটকারী, রঙ, সোডা, হাইড্রোজ ও...

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিলের পতাকা প্রতিযোগিতা

কাতার বিশ্বকাপ শুরু হওয়ার বাকি মাত্র একদিন। বিশ্বকাপ আসলেই বাংলাদেশে শুরু হয়ে যায় ব্রাজিল...

কুষ্টিয়ার খোকসায় মুক্তিযোদ্ধার বাড়িতে আগুন দিলো দুর্বৃত্তরা

কুষ্টিয়ার খোকসা উপজেলায় এক মুক্তিযোদ্ধার বাড়িতে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (০৭ জুলাই)...