Wednesday, May 29, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুষ্টিয়া সদরখুব শ্রীঘ্রই কুষ্টিয়াতে টাটা মটরসের সার্ভিস সেন্টার স্থাপন করা হবে

খুব শ্রীঘ্রই কুষ্টিয়াতে টাটা মটরসের সার্ভিস সেন্টার স্থাপন করা হবে

Published on

টাটা সুপার গ্রান্ড মেলা শুরু হয়েছে কুষ্টিয়া আউটার ষ্টেডিয়াম চত্বরে। গত ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন হয় গতকাল রবিবার সকালে। নিটল নিলয় গ্র“পের চেয়ারম্যান দেশের শীর্ষ স্থানীয় ব্যবসায়ী আব্দুল মাতলুব আহমাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এমবি ট্রেডার্স কুষ্টিয়ার স্বত্বাধিকারী কুষ্টিয়া বাস-মিনিবাস মালিক গ্র“পের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নিটল নিলয় গ্র“পের গ্র“প ডাইরেক্টর এস.এ ফারুক, নিটল মটরস’র সিইও মোস্তাক আহমেদ, টাটা মটর লিমিটেডের পি.এম মিঃ বিশাল শর্মা, বিশিষ্ট শিল্পপতি ও কুষ্টিয়া রশিদ এগ্রোফুডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রশিদ ও কে,এন,বি এগ্রোফুডের ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান নাসির।

এর আগে কুষ্টিয়া ষ্টেডিয়ামে মাতলুব আহমাদ পৌছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানান নিটল টাটার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং কুষ্টিয়ার এমবি ট্রেডার্সের স্বত্বাধিকারী এস.এম রেজাউল ইসলাম বাবলু। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফবিসিআই’র সাবেক পরিচালক ও কুষ্টিয়া চেম্বারের সাবেক সভাপতি বিজয় কুমার কেজরীওয়াল, কুষ্টিয়া বাস-মিনিবাস মালিক গ্র“পের কার্যকরি সভাপতি হাজী নুরুল ইসলাম, ট্রাক মালিক সমিতির সাধারন সম্পাদক সহ বিভিন্ন শ্রেনীর ব্যবসায়ীরা। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নিটল নিলয় গ্র“পের চেয়ারম্যান দেশের শীর্ষ স্থানীয় ব্যবসায়ী আব্দুল মাতলুব আহমাদ বলেন, নিটল টাটার পন্য পরিবহন ব্যবসায়ীদের জন্য সহজীকরণ করতে নানান উদ্যোগ গ্রহন করা হয়েছে। পরিবহন ব্যবসায়ীরা তাদের পছন্দের গাড়ি ক্রয়ে আগ্রহী হলে আমরা তাদের সর্বাত্বক সেবা দিতে প্রস্তুত রয়েছি।

তিনি বলেন, কুষ্টিয়ার প্রতি আমার সব সময় মমতাবোধ ও আান্তরিকতা থাকায় আমি ঢাকার পরেই কুষ্টিয়াকে বেশি পছন্দ করি আর তাই প্রতি বছরই কুষ্টিয়ায় আসার চেষ্টা করি। আমি কুষ্টিয়ার ব্যবসায়ীদের প্রতি কৃতজ্ঞ তারা সব সময় আমাকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে আসছে। তিনি বলেন, আপনাদের সেবা নিশ্চিত করতে আমাদের বিশাল বাহিনী রয়েছে। আপনাদের যে কোন সমস্যা আমাদের জানাবেন। তিনি বলেন, আমরা খুব শ্রীঘ্রই কুষ্টিয়াতে টাটা মটরস এর সার্ভিস সেন্টার স্থাপন করবো যাতে এই এলাকার ব্যবসায়ীরা উপকৃত হবে। পরে তিনি বিশেষ ছাড়ে টাটা গাড়ি ক্রেতাদের মাঝে গাড়ি বিক্রয় করেন। মেলা আজ সোমবার পর্যন্ত চলবে।

এর আগে নিটল নিলয় গ্র“পের চেয়ারম্যান দেশের শীর্ষ স্থানীয় ব্যবসায়ী আব্দুল মাতলুব আহমাদ ফিতা কেটে মেলার উদ্বোধন করেন এবং শান্তির প্রতিক পায়রা উড়িয়ে দেন। এই মেলায় গাড়ি ক্রয় কললেই ক্রেতাদের বিভিন্ন ধরনের পুরস্কারের ব্যবস্থা রাখা হয়েছে। গতকাল উদ্বোধনী অুনষ্ঠানে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

এছাড়া সেরা ক্রেতা রশিদ গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রশিদের হাতে একটি চার্জার কারের চাবি তুলে দেন মাতলুব আহমাদ। এছাড়া বেশ কয়েকজন ক্রেতার হাতেও তিনি গাড়ির চাবি তুলে দেন। পরে কুষ্টিয়ার লালন একাডেমীর শিল্পীরা লালন সংগীত পরিবেশন করেন। গতকাল মেলার উদ্বোধনী দিনে কয়েকশত গাড়ি বিক্রয় হয়েছে বলে জানা যায়।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...