Wednesday, June 19, 2024
প্রচ্ছদশিক্ষাশিক্ষাঙ্গনকুষ্টিয়া মেডিকেল কলেজের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

কুষ্টিয়া মেডিকেল কলেজের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

Published on

কুষ্টিয়া মেডিকেল কলেজের ইফতার ও দোয়া মাহফিল গতকাল দিশা টাওয়ারে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা : এস এম মুস্তানজিদ।

প্রধান অতিথি ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা। বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, বিএমএ’র সাধারণ সম্পাদক ডাঃ আমিনুল হক রতন, ইবি’র শিক্ষক মাহবুবুল আরেফিন, কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি’র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, মেডিকেল কলেজের পিডি ডাঃ আশরাফুল ইসলাম দারা।

প্রধান অতিথির বক্তব্যে, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা বলেছেন, আমরা বসবাস করি সুন্দরের মধ্যে। কিন্তু সুন্দরকে ঘিরে থাকে অসুন্দর। অর্থাৎ পূণ্যের চারিদিকে থাকে পাপের শক্ত খোলস। তিনি বলেন, ভাগ্যবান তিনি, যিনি পাপের শক্ত খোলস ভেঙ্গে পূর্ণের দিকে আর অসৎকে ভেদ করে সুন্দরের দিকে এগিয়ে যান।

ড. সেলিম তোহা বলেন, আসুুন আমরা বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসুন্দরকে ভেদ করে সুন্দরের দিকে এগিয়ে যায় এবং সুন্দর বাংলাদেশ গড়ে তুলি। সেই সাথে আমাদের প্রিয় নেতা বঙ্গবন্ধুর অক্ষয় আদর্শের একনিষ্ঠ সাধক কুষ্টিয়ার উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপির নেতৃত্বে সকলে এক ও ঐক্যবদ্ধ হয়ে সুন্দর কুষ্টিয়া গড়ে তুলি।

তিনি বলেন, এই মেডিকেল কলেজের দু’জন শিক্ষার্থীর অকাল মৃত্যু আজও আমাদের কাঁদায়। সকলের সাথে আমরা ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে তাদের আত্মার শান্তি কামনা করি।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে পাইলিংয়ের সময় ক্রেন ছিড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নির্মাণাধীন দ্বিতীয় প্রশাসন ভবনের পাশে পাইলিংয়ের সময় মাথার আঘাত পেয়ে দুর্ঘটনাবশত...

বর্ণাঢ্য আয়োজনে ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৪৪তম ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে...

ছাত্রীর সঙ্গে অশ্লীল প্রেমালাপ ফাঁস: ইবি শিক্ষককে শোকজ | থানায় জিডি

ছাত্রীর সঙ্গে আপত্তিকর প্রেমালাপের অভিযোগের দায়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমানকে...