Sunday, February 25, 2024
প্রচ্ছদশিক্ষাশিক্ষাঙ্গনকুষ্টিয়া পলিটেকনিক ছাত্রলীগের উদ্যোগে মশা নিধনে ক্যাম্পাস পরিচ্ছন্নতা কার্যক্রম

কুষ্টিয়া পলিটেকনিক ছাত্রলীগের উদ্যোগে মশা নিধনে ক্যাম্পাস পরিচ্ছন্নতা কার্যক্রম

Published on

কুষ্টিয়া সরকারি পলিটেকনিক ছাত্রলীগের উদ্যোগে মশা নিধন ও ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল বিকেলে পলিটেকনিকের ক্যাম্পাসে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

পলিটেকনিক ছাত্রলীগের সভাপতি মাছুম মিয়ার সার্বিক পরিচালনায়, পলিটেকনিক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান পাপ্পু,ছাত্রলীগ নেতা আনাস পারভেজ, ছাত্রলীগ নেতা শুভ আহমেদ এর উদ্যোগে এ পরিষ্কার পরিছন্নতা কার্যক্রম শুরু হয় যা আগামীতে অব্যাহত থাকবে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোশারফ হোসেন। এসময় তিনি আয়োজক পলিটেকনিক ছাত্রলীগের সভাপতি মাছুম মিয়া, সহ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পাপ্পু, ছাত্রলীগ নেতা শুভ ও আনাস পারভেজ কে এই মহৎ উদ্যোগ গ্রহণ করার জন্য ধন্যবাদ জানিয়ে বলেন বর্তমান সময়ে বিভিন্ন বিশ্ববিদ্যালয় কলেজের ক্যাম্পাস অপরিষ্কার থাকার কারণে সেখান থেকে এডিস মশা সহ অনেক ধরনের মশার জন্ম নিয়েছে,যা ছাত্র দের কামড়ালে নানা ধরনের অসুখ-বিসুখ দেখা দিচ্ছে। আর একটি ক্যাম্পাস সব সময় পরিষ্কার-পরিচ্ছন্ন হওয়া দরকার আমি আবারও আয়োজক ছাত্রলীগ নেতাদের ধন্যবাদ জানাচ্ছি এই ভালো কাজের সাথে থাকার জন্য।

এসময় বিভাগীয় শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন ইলেকট্রক্যাল বিভাগের বিভাগীয় প্রধান ইয়াকুব আলী, সিভিল বিভাগের বিভাগীয় প্রধান ফারুকু-উজ্জামান মালিথা, মেকানিকাল বিভাগের বিভাগীয় প্রধান সাইয়েদুর রহমান, সিভিল বিভাগের জুনায়েদ হোসেন সহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

এ বিষয়ে পলিটেকনিক ছাত্রলীগের সভাপতি মাছুম মিয়া সাংবাদিক দের বলেন আমাদের নিজেদের ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্নতা রাখার দায়িত্ব। আমাদের দায়িত্বের যায়গা থেকে আজ এই পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করছি যা আগামী তে অব্যাহত থাকবে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে পাইলিংয়ের সময় ক্রেন ছিড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নির্মাণাধীন দ্বিতীয় প্রশাসন ভবনের পাশে পাইলিংয়ের সময় মাথার আঘাত পেয়ে দুর্ঘটনাবশত...

বর্ণাঢ্য আয়োজনে ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৪৪তম ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে...

ছাত্রীর সঙ্গে অশ্লীল প্রেমালাপ ফাঁস: ইবি শিক্ষককে শোকজ | থানায় জিডি

ছাত্রীর সঙ্গে আপত্তিকর প্রেমালাপের অভিযোগের দায়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমানকে...