Wednesday, July 17, 2024
প্রচ্ছদকুষ্টিয়াদৌলতপুরকুষ্টিয়া দৌলতপুরে বিজিবির যৌথ অভিযানে ৯ কেজি ২ শত গ্রাম গাঁজা উদ্ধার

কুষ্টিয়া দৌলতপুরে বিজিবির যৌথ অভিযানে ৯ কেজি ২ শত গ্রাম গাঁজা উদ্ধার

Published on

ফিরোজ ও গিয়াস পলাতক

কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার ৫ নং রামকৃষ্ণপুর ইউনিয়নের ইন্ডিয়া বডার সংলগ্ন কাস্টম মোড় নামক জায়গায় বিশিষ্ট মাদক ব্যবসায়ী গিয়াস ওরফে ডিস ওরফে সাংবাদিক গিয়াস। তার নিজের শশুরের বাড়ীতে রাত আনুমানিক ০৮:১০ মিনিটে থেকে শুরু রাত ১১ টা অবধি বিজিবি মহিষকুন্ডি ও ঠোটার পারা বিজিবি ক্যাম্পের যৌথ অভিযানে গিয়াসের শশুর ফিরোজ এর সোয়ার ঘরের বক্স খাটের ভিতর থেকে ৯ কেজি ২ শত গ্রাম গাঁজা উদ্ধার করে বিজিবি, তবে কোন আসামি পাওয়া যায়নি।

বিজিবি আসার আগে গিয়াস ও তার শশুর বাড়ী থেকে পালিয়ে যায়। এই গাঁজার মুল হোতা গিয়াস। সে ডিস ব্যবসা ও সাংবাদিক পদের আড়ালে দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসা নিয়ন্ত্রন করে আসছে। গত কয়েক দিন আগে ডাংমড়কা বাজার থেকে দৌলতপুর থানা পুলিশ চাজর্ করে। এই গিয়াস সাংবাদিক পরিচয় দিয়ে তাকে মুচলেকার মাধ্যমে তার শশুর ফিরোজ কে ছাড়িয়ে নেয়। এই গিয়াস ও তার শশুর ফিরোজ এমন কোন অস্ত্র ও মাদক ব্যবসা নেই যা করে না।

গত ৭ থেকে ৮ বছর আগে এই মাদক সম্রাট গিয়াস ৫ নং রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত বাজারে আফাজ মাস্টারের ছেলে কিরন এর মোবাইলের দোকানে ২৫০০ টাকা বেতনে চাকরী করতো। অথচ বর্তমান এই সময়ের মধ্যে কোটি টাকার মালিক হলেন কিভাবে এলাকার মানুষ চিন্তা করতো। যেমন উদাহরন আঈুল ফুলে কলা গাছ। তার হাত ধরে ওই এলাকায় অনেকে মাদক ব্যবসা চালিয়ে যাচছে। এই বিশিষ্ট মাদক ব্যবসায়ী গিয়াস ও ফিরোজ ডিস ব্যবসা ও সাংবাদিক পরিচয় পত্র ঢাল হিসাবে ব্যবহার করে মাদক ও অস্ত্র ব্যবসা চালিয়ে যাচ্ছে।

তাই ৫নং রামকৃষ্ণপুর ইউনিয়ন বাসীর দাবী যাতে আমাদের এলাকা মাদকের ভয়াল থাবা থেকে মুক্তি পায় এলাকার যুবসমাজ। কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মহাদয়, জেলা প্রশাসক মহাদয়, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও দৌলতপুর থানা ভারপ্রাপ্ত মহাদয় কাছে এই মাদক ব্যবসায়ী গিয়াস ও ফিরোজ ও অন্যানা সকল কে আইনের আওতায় এনে দৃষ্টান্তো মূলক শাস্তি দাবী এলাকা বাসীর।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...

কুষ্টিয়ায় হত্যার দায়ে ৬ ডাকাতের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতি করার সময় শাজাহান আলী নামের এক বাড়ির মালিককে চাইনিজ কুড়াল দিয়ে...