Tuesday, July 23, 2024
প্রচ্ছদখুলনা বিভাগকুষ্টিয়াকুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের নবাগত এডি শিরীন আক্তার

কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের নবাগত এডি শিরীন আক্তার

Published on

“কুষ্টিয়া জেলাকে মাদকমুক্ত করে সকল অপরাধ কমিয়ে আনতে চাই” – জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের নবাগত এডি শিরীন আক্তার

কুষ্টিয়া জেলাকে মাদকমুক্ত করে সকল অপরাধ কমিয়ে আনতে চান জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের নবাগত সহকারী পরিচালক শিরীন আক্তার।

তিনি ২৬শে জুলাই ২০১৮ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক হিসেবে যোগদান করেন। ১৯ সেপ্টেম্বর তিনি সহকারী পরিচালক বিভাগীয় গোয়েন্দা কার্যালয় খুলনার দায়িত্ব পান। এবং ১৭ই অক্টোবর অতিরিক্ত দায়িত্ব পান বাগেরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের।

এরপর ৪ এপ্রিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুরক্ষা সেবা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অফিসিয়াল আদেশে তিনি বাগেরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় থেকে কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক হিসেবে যোগদান করতে যাচ্ছেন।

ব্যক্তিগত জীবন: তিনি ২০১৭ সালে ৩৬ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হন। তিনি ঝিনাইদহে ১৯৯০ সালে জন্মগ্রহণ করেন, এক ভাই এক বোনের মধ্যে তিনি ছোট। বড় ভাই বিসিএস ক্যাডার। অর্থাৎ রত্নগর্ভা মায়ের সন্তান তিনি।

উল্লেখযোগ্য অভিযানের মধ্যে, গত ১৮ মার্চ, ২০১৯ তারিখে বাগেরহাট থেকে ৫শ পিস ইয়াবা উদ্ধার। এছাড়াও গত ২ এপ্রিল, ২০১৯ তারিখে খুলনা মহানগরীর খুলনা সদর থানাধীন মরিয়মপাড়া ও দারোগাপাড়ায় অভিযান চালিয়ে ১১৩ বোতল ফেন্সিডিল, একটি ৭.৬২ বোরের বিদেশী পিস্তল, দুইটি ম্যাগজিন, ১৭ রাউন্ড শর্টগানের গুলি, ১৩ রাউন্ড রিভলবারের গুলি, ১ বোতল হুইস্কি, ১ ক্যান বিয়ার এবং মাদক বিক্রয়ের ১১ হাজার ৫শত টাকা, একটি মোটরসাইকেল সহ তিন জনকে আটক।

শিরীন আক্তার কুষ্টিয়ার সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা কামনা করে বলেন, আমাকে আপনারা সকলে সহযোগিতা করলে আমি এই জেলা থেকে মাদক নির্মূল করতে সক্ষম হবোই। সকল অপরাধের মূলে রয়েছে মাদক। আমি কুষ্টিয়ার মানুষকে মাদকের ভয়াবহতা থেকে রক্ষা করে এই জেলা থেকে সকল অপরাধ কমিয়ে আনতে চাই।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

যশোর বোর্ডে পাসের হার ৯৫% | কুষ্টিয়ায় শীর্ষে জিলা স্কুল, জিপিএ-৫ পেয়েছে ২৪৩ জন

মাধ্যমিক পরীক্ষার ফলাফলে এ বছর যশোর শিক্ষা বোর্ডে জিপিএ-৫ প্রাপ্তির সব রেকর্ড ভঙ্গ করেছে।...