Wednesday, June 19, 2024
প্রচ্ছদকুষ্টিয়ারাজনীতিকুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আসগর আলী হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে

কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আসগর আলী হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে

Published on

মসজিদে মসজিদে সুস্থতা কামনা করে দোয়া

কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আসগর আলী হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। বৃহস্পতিবার সকালে শহরের থানাপাড়ার নিজ বাসভবনে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে সাথে সাথে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নেয়া হলে চিকিৎসকেরা জানান তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তবে তিনি আশংকামুক্ত এবং ভাল আছেন।

গতকাল সারা দিন তিনি হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন। আসগর আলীর অসুস্থ্যতার খবরে হাসপাতালে হাজার হাজার মানুষের ঢল নামে। তাকে দেখার জন্য নেতাকর্মী এবং সমাজের সব স্তরের মানুষের উপচে পড়া ভিড় সামলাতে হাসপাতাল কর্তপক্ষের হিমশিম খেতে হয়।

আসগর আলীর  পারিবারিক সুত্রে জানা যায়- প্রতিদিনের মত তিনি ভোরে ঘুম থেকে উঠে ফজর নামাজ আদায় করেন। এর পর তিনি বিছানায় শুতে যান। সকাল ৭টার দিকে তাকে নাস্তার জন্য ঘুম থেকে ডাকতে গেলে দেখা যায় তিনি অসুস্থ্যবোধ করছেন। এসময় তিনি   বাথরুমে যেতে চাইলে তাকে বাথরুমে নেয়া হয়। বাথরুম থেকে ফেরার পর তার অবস্থার আরো অবনতি হয়। সাথে সাথে তাকে একটি অটো রিকসায় করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসকেরা তাকে  পর্যবেক্ষন করে জানান- তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন তবে ঝুঁকিমুক্ত।

খবর পেয়ে সাথে সাথে হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসকেরা হাসাপতালে ছুটে আসেন। তার জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করে তার চিকিৎসা পরিচালনা করতে থাকেন। আসগর আলীর অসুস্থ্যতার খবর পেয়ে ছুটে আসেন হাজার হাজার নেতাকর্মীসহ নানা পেশার মানুষেরা। হাসপাতালে ছুটে আসেন জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদরউদ্দিন খান,সহ-সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম,কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার এস, এম তানভীর আহমেদ, বিশিষ্ট শিল্পপতি বিআরবি গ্র“পের চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমার, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা।

হাসপাতাল চত্বরে মানুষের উপচে পড়া ভিড়ের কারনে সাধারন মানুষেরা ভোগান্তির মধ্যে পড়েন। পরে হাসপাতাল কর্তপক্ষ দর্শনার্থীদের প্রবেশ বন্ধ করে দেন। বর্তমানে তিনি স¤পূর্ণ আশংকামুক্ত বলে কর্তব্যরত চিকিৎসকেরা জানান। তবে তিনি ২/১ দিনের মধ্যে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় যাবেন বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

এদিকে আসগর আলীর অসুস্থ্যর খবরে জেলা আওয়াীমীলীগের কার্যালয়ে তাঁর আশুরোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়। এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি হাজী সদরউদ্দিন খান উপস্থিত ছিলেন। গতকাল, জোহর নামাজ থেকে প্রতি ওয়াক্ত নামাজে আসগর আলীর সুস্থতা কামনা করে আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কুষ্টিয়া শহর আওয়ামীলীগের আলোচনা সভা

বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ কার্যালয়ে গতকাল সকাল ১১টায় কুষ্টিয়া...

কুষ্টিয়ায় পদে থাকলেও মাঠে নেই জাপা

কুষ্টিয়া জেলা জাতীয় পার্টি কাগজে কলমে থাকলেও সাংগঠনিক ভাবে নেই কোনো কার্যক্রম। করোনাকালেও কোনো...

কোন্দলে কর্মীদেরও ভুলে গেছে কুষ্টিয়া বিএনপি

কুষ্টিয়ায় কোন্দল আর গ্রুপিংয়ে কর্মীদেরও ভুলে গেছে জেলা বিএনপির নেতারা। করোনাকালীন এই দুর্যোগে অসহায়...