Thursday, May 23, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুষ্টিয়া সদরকুষ্টিয়া কালেক্টরেট স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

কুষ্টিয়া কালেক্টরেট স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

Published on

কুষ্টিয়া কালেক্টরেট স্কুল এন্ড কলেজের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার সকালে প্রধান অতিথি থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন কুষ্টিয়া জেলা প্রশাসক ও কালেক্টরেট স্কুল এন্ড কলেজের কুষ্টিয়ার সভাপতি মো. জহির রায়হান।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ও কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সহ-সভাপতি মোস্তাক আহমেদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি) ও কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সহ-সভাপতি হাসান হাবীব, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আনন্দ কিশোর সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সহ-সভাপতি মোমিনুর রশীদ এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কালেক্টরেট স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ ফারিয়া সুলতানা।

স্বাগত বক্তব্য রাখেন কালেক্টরেট স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মৃনাল কান্তি সাহা। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং ব্যাচ ও ক্যাপ পরানো হয়।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও তরজমা এবং পবিত্র গীতা থেকে পাঠ, দলীয় জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন, ফেস্টুন উড্ডয়ন, মশাল নিয়ে মাঠ প্রদক্ষিণ, কুচকাওয়াজ প্রদর্শন ও ব্যবস্থাপনা কমিটির প্রীতি ইভেন্ট অনুষ্ঠিত হয়।

ব্যবস্থাপনা কমিটির প্রীতি ইভেন্টে প্রথম স্থান অধিকার করেন কুষ্টিয়া জেলা প্রশাসক ও কালেক্টরেট স্কুল এন্ড কলেজ, কুষ্টিয়ার সভাপতি মো. জহির রায়হান। পরে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী প্রধান শিক্ষক আফরোজা আক্তার। আলোচনা সভা অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক সাখাওয়াত হোসেন। সহযোগিতায় ছিলেন সহকারী শিক্ষক সিতারা ইসলাম রুমা।

এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের অন্যান্য সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটবৃন্দ এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ, ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, অভিভাবকবৃন্দ, কালেক্টরেট স্কুল এন্ড কলেজ, কুষ্টিয়ার সহকারী শিক্ষক উৎপলা সাহা, খুরশিদা খাতুন, পলি রানী প্রামানিক, মোহা আলিমুল আলরাজী, আজিজুর রহমান, রুনা করিম, সোহেলী আফরোজ, ইয়াসমিন আক্তার, হেলেনা পারভীন বণ্যা, কামরুন্নাহার, জুয়েল রানা, সোনিয়া শারমিন, জামিরুল ইসলাম, সুজন কুমার কর্মকার, শামিমা আক্তারসহ অন্যান্য শিক্ষক-কর্মচারীবৃন্দ ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, বিদ্যালয়টির পরিকল্পনা ও প্রতিষ্ঠা করেন কুষ্টিয়ার তৎকালীন জেলা প্রশাসক বনমালী ভৌমিক।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...