Monday, June 24, 2024
প্রচ্ছদখুলনা বিভাগকুষ্টিয়াকুষ্টিয়া ইবি থানার পিয়ারপুর ৯ দিন নিখোজের পর বৃদ্ধার লাশ উদ্ধার

কুষ্টিয়া ইবি থানার পিয়ারপুর ৯ দিন নিখোজের পর বৃদ্ধার লাশ উদ্ধার

Published on

কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার আব্দালপুর ইউনিয়নের পিয়ারপুর গ্রামের নিকবার মণ্ডল(৬৫) নামে এক ব্যক্তির ৯ দিন পর লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, নিহত নিকবার মণ্ডল ৯ দিন আগে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরিবারের লোকজন আত্মীয় স্বজনের বাড়ি সহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার খোজ মেলেনি। গতকাল দুপুর সাড়ে ১২ টায় পিয়ারপুর রামদারিয়ার মাঠে একটি আধা গলিত লাশ দেখতে পাই মাঠের কাজে যাওয়া ওই এলাকার এক কৃষক।

পরে ইবি থানার অফিসার ইনচার্জ রতন শেখ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘঠনাস্থলে যেয়ে লাশ সুরতহাল করে নিখোজ নিকবার মণ্ডলের লাশ সনাক্ত করে এবং ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। লাশের পাশে পানির বোতল ও একটি বিষের বোতল রাখা ছিল। এলাকাবাসীর ধারণা কৃষক নিকবার মণ্ডল বিষপানে আত্মহত্যা করেছে। আরো জানা যায়, নিহত নিকবার মণ্ডল বিভিন্ন এনজিও থেকে ঋণ গ্রহণ করে পরিশোধ করতে ব্যর্থ হয়। তার বাড়িতে বিভিন্ন এনজিও’র মাঠ কর্মীরা ঘোরাঘুরি করতে দেখা যায়।

নিহতের স্ত্রী জাহারন খাতুন জানান, তিনি দীর্ঘ ২ মাস অসুস্থ হয়ে বিছানাগত ছিলেন। গত ৯ দিন আগে সে ফুলহরি পানের বরজের কাজে গেছে বলে খোঁজাখুঁজি করা হয়নি। পরে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতের ছেলে জাহাঙ্গীরের স্ত্রী বেদানা খাতুন জানান, গত ৯ দিন আগে সকাল ৮টায় বাড়ী থেকে বের হয়ে যায়। ভাত খাওয়ার কথা বললে বলে ফিরে এসে খাবো। তারপর আর তাকে খুজে পাওয়া যায়নি। ৯ দিন নিখোজ হলেও তার লাশের কোন ক্ষতের চিহ্ন মেলেনি। সকলের ধারণা তিনি ঋণগ্রস্থ হয়ে শোধ না করতে পেরে মানুষিক ভাবে ভেঙ্গে পরেছিলেন।

এই রহস্যজনক মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন চলছে। নিহত নিকবার মণ্ডলের দুই ছেলে ও এক মেয়ে। এ ব্যাপারে ইবি থানার অফিসার ইনচার্জ রতন শেখ জানান, এই নিহতের ঘটনা হত্যা না আত্মহত্যা তদন্ত করে দেখা হচ্ছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

যশোর বোর্ডে পাসের হার ৯৫% | কুষ্টিয়ায় শীর্ষে জিলা স্কুল, জিপিএ-৫ পেয়েছে ২৪৩ জন

মাধ্যমিক পরীক্ষার ফলাফলে এ বছর যশোর শিক্ষা বোর্ডে জিপিএ-৫ প্রাপ্তির সব রেকর্ড ভঙ্গ করেছে।...