Friday, April 12, 2024
প্রচ্ছদনির্বাচনকুষ্টিয়ায় ১০ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

কুষ্টিয়ায় ১০ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

Published on

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়ার চারটি আসনে বিভিন্ন দলের এবং স্বতন্ত্র ৩৫ প্রার্থীর মধ্যে ১০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

রোববার (০৯ ডিসেম্বর) ছিলো মনোনয়পত্র প্রত্যাহারের শেষ দিন। ১০ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন কুষ্টিয়া জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. আসলাম হোসেন।

কুষ্টিয়া-১ (দৌলতপুর) সংসদীয় আসনে তিনজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এরা হলেন- সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী (স্বতন্ত্র), শরীফুল কবীর স্বপন (জাসদ ইনু) এবং কল্যাণ পার্টির প্রার্থী সাহানা সুলতানা শীলা।

কুষ্টিয়া-২ (মিরপুর-ভোড়ামারা) সংসদীয় আসনে তিনজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এরা হলেন- বিএনপি’র সাবেক সংসদ সদস্য অধ্যাপক শহিদুল ইসলাম (স্বতন্ত্র), ফরিদা ইয়াসমিন (বিএনপি), এবং বিএনপির আরেক প্রার্থী রাগিব রউফ চৌধুরী।

কুষ্টিয়া-৩ (সদর) সংসদীয় আসনে দুইজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এরা হলেন- আওয়ামী লীগ নেতা আতাউর রহমান আতা (স্বতন্ত্র), এবং বিএনপির সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ সোহরাব উদ্দিন (বিএনপি)।

কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) সংসদীয় আসনে দুইজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এরা হলেন- নুরুল ইসলাম আনসার প্রামাণিক (বিএনপি) এবং জাসদের রোকনুজ্জামান রোকন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন দল এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে কুষ্টিয়ার ৪টি আসনে ২৫ জন নির্বাচনে প্রতিযোগিতা করবেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়া করোনা আপডেট: আক্রান্ত হাজার ছাড়াল | নতুন শনাক্ত ৪৫ জন

কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া জেলার ১২৮ টি রিপোর্ট...

কুষ্টিয়া দৌলতপুরের ইউএনও করোনা আক্রান্ত

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার কুষ্টিয়া পিসিআর ল্যাবের...

করোনা: কুষ্টিয়ার কুমারখালীতে অগ্রণী ব্যাংক লকডাউন

এক সপ্তাহে ব্যাংকের পাঁচ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হওয়ায় কুষ্টিয়ায় অগ্রণী ব্যাংকের কুমারখালী শাখা লকডাউন...