Monday, June 24, 2024
প্রচ্ছদব্রেকিং নিউজকুষ্টিয়ায় স্কুলছাত্র অপহরণ, একদিন পর প্র‌তি‌বেশীর বা‌ড়ি থে‌কে লাশ উদ্ধার

কুষ্টিয়ায় স্কুলছাত্র অপহরণ, একদিন পর প্র‌তি‌বেশীর বা‌ড়ি থে‌কে লাশ উদ্ধার

Published on

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় আশিক উ‌দ্দিন(১৪) নামে অপহৃত এক স্কুলছাত্রের লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। আজ সোমবার (৩ ডি‌সেম্বর) সন্ধ্যায় প্র‌তি‌বেশী সা‌মর উ‌দ্দি‌নের বা‌ড়ির কা‌ঠের বা‌ক্সের ভেতর থে‌কে অা‌শি‌কের লাশ উদ্ধার করা হয়।

কু‌ষ্টিয়ার পু‌লিশ সুপার এস,এম তানভীর অারাফাত লাশ উদ্ধা‌রের সত্যতা নিশ্চিত করেছেন। স্কুলছাত্র অা‌শিক ভেড়ামারা উপ‌জেলার ধরমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের কুতুব উদ্দিনের ছে‌লে। সে ধরমপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র ছিল।

পিতা কুতুব উদ্দিন জানান, রোববার বেলা সাড়ে ১১টার দিকে প্র‌তি‌বেশী সামর আলীর ছেলে মিশুক আমার ছে‌লে‌কে ডে‌কে নিয়ে যায়। পরে তাকে দিয়ে দুইবার সিগারেট কিনে আনায় এবং দুপুর পর্যন্ত আশিক মিশুকের বাড়ীতেই ছিল। পরে বিকাল ৪টা ৪৮ মিনিট আমার মু‌ঠো‌ফো‌নে একটা কল আসে। ফো‌নের অপর প্রান্ত থে‌কে বলে আশিক আমার কাছে আছে, আধা ঘন্টার মধ্যে ৫০ হাজার টাকা ম্যানেজ করে আমাকে দিবি। তা না হলে তোর ছেলেকে আমি মে‌রে ফেলবো। এই বলে ফোনটা কে‌টে দেয়।

পরে আমি আমার ছে‌লে‌কে খুঁজতে প্র‌তি‌বেশী মিশুকের বাড়ীত যায়। সেখা‌নে গিয়ে দে‌খি মিশুকের বাড়ীতে আশিক নেই। সেই সাথে মিশুকও নেই। তারপর আমি মিশুকের ছোট ভাই আসিফকে জিজ্ঞাসা করি তোমার ভাই কোথায়। সে বলে শশুর বাড়ীতে গে‌ছে। আমি মিশুককে ফোন দেয় এবং সে বলে তার কাছে অা‌শিক নেই। আমি মিশুকের ছোট ভাই আসিফকে বলি যে নম্বর থে‌কে আমার কাছে টাকা চে‌য়ে‌ছে এই নাম্বার চি‌নো কি না। তারপর সে মোবাই‌লে নম্বর তুলে দেখা যায় এটা তার বড় ভাই মিশুকের মোবাইল নম্বর। ব্যাপার‌টি অা‌মি ভেড়ামার‌া থানা পু‌লিশ‌কে জানায়।

কু‌ষ্টিয়ার পু‌লিশ সুপার এস,এম তানভীর অারাফাত জানান, জিজ্ঞাসাবা‌দের জন্য দুইজন‌কে অাটক করা হ‌লে তা‌দের তথ্যের প্রে‌ক্ষি‌তে প্র‌তি‌বেশীর বা‌ড়ি থে‌কে স্কুলছাত্র অা‌শি‌কের লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে। অপহর‌ণের ব্যাপা‌রে অা‌রো জিজ্ঞাসাবাদ করা হ‌বে। তারপর বিস্তা‌রিত জানা‌নো হ‌বে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় কাভার্ড ভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২

কুষ্টিয়ার ভেড়ামারায় কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন। এ ঘটনায়...

কুষ্টিয়া করোনা আপডেট: আক্রান্ত হাজার ছাড়াল | নতুন শনাক্ত ৪৫ জন

কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া জেলার ১২৮ টি রিপোর্ট...

কুষ্টিয়া দৌলতপুরের ইউএনও করোনা আক্রান্ত

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার কুষ্টিয়া পিসিআর ল্যাবের...