Monday, April 22, 2024
প্রচ্ছদখেলাফুটবলকুষ্টিয়ায় শেখ রাসেল মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জাকির অল ষ্টার চ্যাম্পিয়ন

কুষ্টিয়ায় শেখ রাসেল মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জাকির অল ষ্টার চ্যাম্পিয়ন

Published on

কুষ্টিয়ায় শহীদ তিতুমীর স্পোর্টিং ক্লাবের আয়োজনে কুষ্টিয়ার জিকে ঘাট সংলগ্ন শেখ রাসেল খেলার মাঠে ২য় শেখ রাসেল মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন জাতীয় শ্রমিকলীগ কুষ্টিয়া জেলা শাখার সাধারন সম্পাদক ও আন্তর্জাতিক ক্রীড়াবীদ আলহাজ্ব আমজাদ আলী খান।

এ সময় প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, আমাদের ছেলে-মেয়েদের মাদক থেকে দুরে রাখতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই। কারণ ছেলে-মেয়েরা যদি খেলার সাথে সম্পৃক্ত থাকে তাহলে তারা নিজে থেকে সচেতন হয়ে মাদকের ছোবল থেকে দূরে থাকবে। এ জন্যে আমাদের ছেলে-মেয়েদেরকে বেশি বেশি করে খেলাধুলার সাথে সম্পৃক্ত করতে হবে। তাহলে মাদকমুক্ত দেশ গড়া সম্ভব হবে। খেলাধুলা,সাংস্কৃতি কর্মকান্ডে সবাইকে এগিয়ে আসতে হবে।
তিনি আরো বলেন, খেলাধুলায় যত বেশী মনযোগী হবে মাদক থেকে তত দুরে থাকবে ছেলেরা। শেখ রাসেল সেতুর পাশের এই মাঠটিকে ‘শেখ রাসেল খেলার মাঠ’ নামেই অভিহিত করা হবে এবং এই মাঠটিকে টিকিয়ে রাখতে কুষ্টিয়ার জেলা প্রশাসকসহ সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

শহীদ তিতুমীর স্পোর্টিং ক্লাবের সভাপতি সামসুর বারীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শহর শ্রমিকলীগের আহবায়ক ও শেখ রাসেল খেলার মাঠের আহবায়ক দেওয়ান মাসুদুর রহমান স্বপন, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শামসুল জামান মনি, সাধারন সম্পাদক আবু জাফর মোল্লা, শহীদ তিতুমীর স্পোর্টিং ক্লাবের সহ সভাপতি শরিফুল ইসলাম মানিক, সাধারন সম্পাদক হেলাল উদ্দিন।

এছাড়া উপস্থিত ছিলেন, জেলা শ্রমিকলীগের সহসভাপতি কাবলু চৌধুরী, সদর উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক সেলিম উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক ও শ্রমিক উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা রাজু আহমেদ, সভাপতি মারফোত আহমেদ, সাধারন সম্পাদক সবুজ আহমেদ, রেনউইক শ্রমিক ইউনিটের আব্দুর রশীদ, যুবশ্রমিক লীগের কার্যকরী সভাপতি বাদশা আলমগীর, তরিকুল ইসলাম মিন্টু প্রমুখ।

এ টুর্নামেন্টে ৩২টি দল অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় জাকির অল ষ্টার ট্রাইব্রেকারে ১-০ গোলে থানাপাড়া জুনিয়র একাদশকে পরাজিত করে। পরে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে ট্রফি ও প্রাইজমানির চেক তুলে দেন অতিথিবৃন্দ। ফাইনাল খেলায় বিপুল পরিমান দর্শক উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিলের পতাকা প্রতিযোগিতা

কাতার বিশ্বকাপ শুরু হওয়ার বাকি মাত্র একদিন। বিশ্বকাপ আসলেই বাংলাদেশে শুরু হয়ে যায় ব্রাজিল...

বিশ্বের সবচেয়ে দামি গাড়িটি কিনে নিলেন রোনালদো

শখের দাম লাখ টাকা। আর ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো বিশ্বসেরা ফুটবল তারকা যখন কোনো শখ...

এক ঘন্টায় শেষ বাংলাদেশ শ্রীলঙ্কা ম্যাচের টিকিট

নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচকে নিয়ে সমস্ত...