Sunday, February 25, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুমারখালীকুষ্টিয়ায় ভূয়া র‌্যাব আটক

কুষ্টিয়ায় ভূয়া র‌্যাব আটক

Published on

কুষ্টিয়ার কুমারখালীতে র‍্যাব পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে মোঃ সোহেল রানা (২৭) নামক এক ভূয়া র‌্যাব প্রকৃত র‍্যাবের হাতে আটক হয়েছে।

জানা যায়, মঙ্গলবার (১৮ জুন) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার গড়াই ব্রীজের টোল আদায় এলাকা থেকে তাকে আটক করে কুষ্টিয়া র‌্যাব -১২ এর নিয়মিত অভিযান দল।

কুষ্টিয়া সদর উপজেলার হরিশংকরপুর এলাকার গোলাম,শেখের ছেলে সোহেল রানা কুমারখালী উপজেলার লাহিনীপাড়া গ্রামের শাহাদাত আলীর ছেলে সোহাগ (২৪) এর নিকট ফোন দিয়ে বলে, সে র‌্যাব -১২ এর টিম কমান্ডার মোঃ আক্তার। তার অনেক বড় বিপদ বাঁচতে হলে সরাসরি দেখা করতে হবে। এই কথার প্রেক্ষিতে সোহাগ তাকে গড়াই ব্রীজের টোল প্লাজার সামনে অবস্থিত গড়াই ইট ভাটার অফিসে আসতে বলে।

রাত সাড়ে ৯টার দিকে সোহেল ইট ভাটার অফিসে আসে এবং সোহাগকে বলে,আপনার নামে অনেক রিপোর্ট আছে,আপনি অস্ত্রধারি মাদক ব্যবসায়ী এই কারনে আপনার ক্রসফায়ারও হয়ে যেতে পারে।ক্রসফায়ার থেকে বাঁচতে হলে আমাদের বড় অফিসার কে খুশি করতে হবে এবং বড় অংকের টাকা দিতে হবে ।অন্যথায় আপনাকে খুব শীঘ্রয় ক্রসফায়ার দেওয়া হবে।বিষয়টি সোহাগের কাছে সন্দেহজনক মনে হওয়াই রাত ৯ টা ৫০ মিনিটের দিকে মোবাইলে কুষ্টিয়া র‌্যাব কে জানালে র‌্যাবের নিয়মিত টহল টিম এসআই (নিঃ) জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে গড়াই ব্রীজ টোল প্লাজা এলাকা থেকে সোহেল কে আটক করে কুমারখালী তানায় সোপার্দ করে।

এবিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান বলেন, চাঁদাবাজি করার সময় র‌্যাবের একটি টহল টিম সোহেল কে আটক করে।এবিষয়ে সোহাগ বাদী হয়ে থানায় একটি মামলা করে। মামলা নং -১১,তাং ১৯/০৬/২০১৯।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

কুষ্টিয়া কুমারখালী | পোড়া কয়লা বিক্রি করে ভাগ্য বদল, মাসে আয় দুই লাখ

জ্বালানি হিসেবে ব্যবহার করা হয় বিভিন্ন গাছের কাঠ। এই কাঠ পুড়েই হয় কয়লা। আর...