Thursday, June 8, 2023
প্রচ্ছদকুষ্টিয়াঅপরাধকুষ্টিয়ায় বিয়ের প্রলোভনে কাজের মেয়েকে ধর্ষণ, অন্ত:সত্ত্বার ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা !

কুষ্টিয়ায় বিয়ের প্রলোভনে কাজের মেয়েকে ধর্ষণ, অন্ত:সত্ত্বার ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা !

Published on

এক লম্পট গৃহকর্তা বিয়ের প্রলোভনে কাজের মেয়েকে দীর্ঘদিন ভোগ করারর পর অন্তঃসত্ত্বা হয়ে এখন বিচারের দাবিতে দ্বারেদ্বারে ঘুরছে সে। এদিকে ঘটনা ধামা চাপা দিতে ওই প্রভাবশালী গৃহকর্তা স্থানীয় ইউপি সদস্যকে ম্যানেজ করে ওই মেয়েকে দিয়ে জোরপূর্বক অন্য জনের ঘারে দোষ চাপানোর চেষ্টা চলছে বলে অভিযোগ উঠেছে। এ ছাড়াও ওই পরিবার কে কৌশলে অনত্র সরিয়ে অবৈধ গর্ভপাত ঘটানোর চেষ্টা করছে বলেও অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষক ইয়াদুল (৪৪) এর বিচার দাবি করে ফুসে উঠেছে এলাকার সাধারণ মানুষ।

ঘটনাটি ঘটেছে কুষ্টিয়া সদর উঅজেলার বটতৈল ইউনিয়নের বটতৈল ৫ নং ওয়ার্ডের আনু মোড়ের ইয়াদুল হোসেনের বাড়িতে।

এলাকাবাসী সূত্রে জানাযায়, কবুরহাট কদমতলা ক্যানালে বসবাসকারী ভূমিহীন দরিদ্র পরিবারের কিশোরী প্রতিবেশী আনু মোড় এলাকার এক প্রভাবশালী ইয়াদুল হোসেনের বাড়িতে প্রায় দেড় বছর আগে থেকে কাজ করে আসছিল স্বামী পরিত্যক্তা ওই গৃহপরিচারিকা। এক পর্যায়ে গৃহকর্তা ইয়াদুল তাকে বিয়ের প্রলোভনে দীর্ঘদিন যাবত ভোগ করতে থাকে। এরই মাঝে ওই গৃহপরিচারিকা কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে সে তার মা’কে বিস্তারিত বলে। পরে মেয়ে কে নিয়ে ডাক্তার দেখিয়ে মেয়ে ৪ মাসের অন্তঃসত্ত্বার বিষয়ে নিশ্চিত হয়।

পরে তারা বিচার চেয়ে স্থানীয় মাতব্বর দের দ্বারেদ্বারে ঘুরতে থাকে। সরেজমিনে ওই এলাকায় গেলে স্থানীয় কালাম মন্ডল জানান, ঘটনার পর মেয়ে ও মেয়ের মা আমার কাছে আসে এবং মেয়ে জানায়, ইয়াদুল বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন তাকে ভোগ করেছে। এখন সে অন্তঃসত্ত্ব জানিয়ে ইয়াদুলের বিচার দাবি করে। পরে এ বিষয় শুনে স্থানীয় ইয়পি সদস্য কে জানিয়ে প্রশাসনের আশ্রয় নেয়ার পরামর্শ দিলে মতারা চলে আসে।

শুক্রবার দুপুরে ওই মেয়ের বাড়িতে গেলে দেখা যায় ঘোরে তালা ঝুলছে। এ সময় মেয়ের ফুফু আবিস্কার বেগম জানায়, মানিকের বাব (ইয়াদুল) তাদের মেয়েকে দীর্ঘদিন ধরে খারপা করেছে। এখন তাদের মেয়ে গর্ভবতী হয়েছে। কিছু দুইদিন আগে কাউকে কিছু না জানিয়ে মা মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তারা কোথায় গেছে তাও জানি না।

এলাকাবাসী জানায়, দুইদিন আগে মা মেয়ে ওই লম্পট ইয়াদুলের বিচার চেয়ে অনেকের কাছে আসলেও গত দুই তাদের দেখা নেই। তারা কোথায় গেছে তারও কোন হদিস নেই।

মেয়ের চাচা রেজাউল হোসেন জানান, সে লোক মুখে শুনে বাড়িতে এসে দেখেন তালা ঝুলছে। তবে একবার তাকে ফোনে জানিয়েছিল মা মেয়ে জুগিয়া এলাকায় এক ডাক্তারেত কাছে আছে। এর পর থেকে ওই নম্বরে একাধিকবার ফোন দিলেও আর ধরেনি।

এলাকাবাসী জানায়, গৃহকর্তা ইয়াদুলের শালিকার মেয়েকে বিয়ে করেছেন ওই গৃহপরিচারিকার ভাই আনোয়ার। ঘটনার পর সব কিছু আড়াল করতে স্থানীয় ইউপি সদস্য খালেদ হোসেন হেলাল ও ভাই আনোয়ার কে ম্যানেজ করে ওই মেয়েকে তুলে নিয়ে গিয়ে প্রকৃত সত্য কে আড়াল করতে তাকে দিয়ে স্থামীয় অন্যান্য ছেলেদের না বলানোর চেষ্টা করছে।

স্থানীয়রা জানান, দুই সপ্তাহ আগে একই এলাকার একটি পরকীয়ার ঘটনায় গোপনে বিচারের নামে ওই স্থানীয় হেলাল মেম্বার ছেলের পরিবারের কাছে থেকে ৩৫ হাজার টাকা নিয়ে পকেটস্থ করেন। একের পর এক এমন ঘটনায় এলাকাবাসীর মাঝে তিব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে এবং ইয়াদুলের বিচার দাবি করে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছে এলাকাবাসী ।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...