Sunday, June 16, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুষ্টিয়া সদরকুষ্টিয়ায় কেএনবি এ্যাগ্রো ইন্ডাষ্ট্রিজ লিঃ’র ৭ম বছর পূর্তি উৎসব পালিত

কুষ্টিয়ায় কেএনবি এ্যাগ্রো ইন্ডাষ্ট্রিজ লিঃ’র ৭ম বছর পূর্তি উৎসব পালিত

Published on

কুষ্টিয়ায় কেএনবি এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিঃ এর ৭ম বছর পূর্তি উৎসব উপলক্ষে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামরুজ্জামান নাসির প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশে বলেন, আমার একার পক্ষে এতো বড় একটি প্রতিষ্ঠান পরিচালনা করা সম্ভব নয়, আজ আপনারা আমার পাশে আছেন বলেই এই অগ্রযাত্রা ধরে রাখতে পেরেছি। এর দাবীদার আমি একা নই এর দাবীদার কেএনবি পরিবারের সকলেই।

আপনারা হয়তো জানেন কিনা জানিনা আমি খোদ্দ আইলচারা গ্রাম থেকে গত ১০বছর আগে কুষ্টিয়াতে এসেছি। এসেই কিছু এলিট পারসন ব্যক্তিদের সাথে বন্ধুত্ত হয়, গড়ে ওঠে নিবিড় সম্পর্ক। তারপর থেকে অনেক শুভাকাংখী আমাকে সহায়তা করেছে প্রতিষ্ঠানটি গড়ে তোলার জন্য।

আমি আপনাদের উদ্দেশে বলতে চাই কোম্পানীর যে অগ্রযাত্রা আছে সেই অগ্রযাত্রা ধরে রাখা আমার একার একার পক্ষে সম্ভব নয় আপনারা যেভাবে আছেন এর চাইতেও আরও বেগবান করার জন্য আপনাদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। আপনারা আমার সাথে হাতে হাত মিলিয়ে কাধে কাধ মিলিয়ে যে কাজ করে যাচ্ছেন আমি যতদিন এই কোম্পানী চালিয়ে যাব আপনারা আমার সাথে থাকবেন। এই কোম্পানী ইতিমধ্যে আইএসও সার্টিফাইড অর্জন করেছে। আমাদের এই প্রতিষ্ঠান দেশের মধ্যে সর্বপ্রথম ভাসমান মাইক্রোফিড উৎপাদন কারী প্রতিষ্ঠান, আমাদের উৎপাদন দেখে দেশের বড় বড় কিছু কোম্পানী এখন ভাসমান মাইক্রোফিড উৎপাদন করে যাচ্ছেন। এটা উৎপাদনে আমরা একটি বড় ধরনের ঝুকি নিয়েছিলাম এর সফলতা শুধু আমার একার নয় এই প্রতিষ্ঠানের টেকনিক্যাল টিমের সকল সদস্যরা এর অংশীদার।

কুষ্টিয়ায় কেএনবি এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিঃ এর ৭মবছর পূর্তি উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা ও কেক কেটে ৭ম বর্ষ পালন করেন।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য প্রদান করেন মিরপুর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন, ডাঃ আমিনুল হক রতন, সুরেখা গ্র“পের চেয়ারম্যান অজয় সুরেখা, আল আরাফা ব্যাংকের এভিপি আলী হোসেন, কোম্পানীর ডিজিএম সামিউল বাশার, সিনিয়র ডিজিএম সুমন মাহমুদ এবং কেএনবি’র ভবিষ্যৎ কর্ণধর কামরুজ্জামান নাসিরের সুযোগ্য সন্তান নাসিউর জামান। আলোচনা পর্ব শেষে শরু হয় মধ্যহ্ন ভোজ অন্যদিকে চলতে থাকে মনোঙ্গ সংগীতানুষ্ঠান।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...