Monday, July 22, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুমারখালীকুষ্টিয়ায় এক রাতে ৭ দোকানের তালা ভেঙ্গে দুঃসাহসিক চুরি

কুষ্টিয়ায় এক রাতে ৭ দোকানের তালা ভেঙ্গে দুঃসাহসিক চুরি

Published on

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার ছেঁউড়িয়া দবির মোল্লার রেলগেট ৭ টি দোকানের তালা ভেঙ্গে দুঃসাহসিক চুরি হয়েছে। আর এসব চুরি ঘটনায় মোট প্রায় ৫ লাখ টাকা মূল্যের মালামাল চুরি করে নিয়ে গেছে অঙ্গাত চোরের দল।

এই চুরির ঘটনায় দবির মোল্লার রেলগেট এলাকার ব্যবসায়ীরা চরম আতঙ্কের মধ্যেদিয়ে দিন পার করছেন। দোকানের মালিকরা বলেন, শনিবার রাত আনুমানিক ২টার সময় ১০-১৫ জন চোর একসাথে আমাদের ব্যবসা প্রতিষ্ঠানের সাটারিং ঝাপের তালা ভেঙ্গে চুরি সংঘঠিত করে।

উক্ত চুরি হওয়া দোকান মালিকরা জানান, অঙ্গাত চোরের দল দোকান ঘরের তালা ভেঙ্গে নগদ টাকা সিগারেট ও মোবাইল ফোনসহ আনুমানিক ৫ লাখ টাকা মূল্যের চুরি যায়।

এ ঘটনায় থানায় একটি সাধারন ডাইরি করেছেন বলেও জানিয়েছেন দোকান মালিকেরা। উক্ত দোকানের মালামাল চুরির ঘটনায় জনমনে প্রশ্নর সৃষ্টি হয়েছে, অপরদিকে ব্যবসায়ীরা রয়েছে আতঙ্কের মধ্যে। দুঃসাহসীক চুরি সংঘঠিত হওয়ার পেছনে ( মাদক বিক্রেতা ও সেবনকারীরা )ও জরিত থাকতে পারে এমন ধারনা পোষন করেছে ব্যবসায়ীরা তাই তাদের ও সন্দেহর বাইরে রাখা ঠিক হবে না জানিয়ে এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ পদক্ষেপ গ্রহনের জন্য প্রশাসনের আশুদৃষ্টি কামনা করেছেন তারা।

এব্যাপারে, কুমারখালী থানার ইনচার্জ এ কে এম মিজানুর রহমান বলেন, চুরির ঘটনা গুলো ঘটছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হয়েছে। তবে এসব চুরি ঘটনার সাথে জরীতদের আটক করার জন্য খোঁজ খবর নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

কুষ্টিয়া কুমারখালী | পোড়া কয়লা বিক্রি করে ভাগ্য বদল, মাসে আয় দুই লাখ

জ্বালানি হিসেবে ব্যবহার করা হয় বিভিন্ন গাছের কাঠ। এই কাঠ পুড়েই হয় কয়লা। আর...