Thursday, July 18, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুমারখালীকুষ্টিয়ায় এক ছাত্রীকে নিয়ে শিক্ষক উধাও

কুষ্টিয়ায় এক ছাত্রীকে নিয়ে শিক্ষক উধাও

Published on

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সাদীপুর মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে নিয়ে পালিয়ে গেলেন ঐ স্কুলের খন্ডকালীন শিক্ষক তুহিন আহমেদ জনি। ঐ ছাত্রীকে কোর্টে নিয়ে বাল্য বিবাহে আবদ্ধ হলেন ঐ শিক্ষক।খন্ডকালীন শিক্ষক জনি সাদীপুর ইউনিয়ের ঘোষপুর গ্রামের মোঃ আলীর পুত্র।

এ ঘটনায় সাদীপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী,অভিভাবক ও এলাকাবাসিদের মধ্যে কানাঘুষা চলছে। বিদ্যালয়ের স্বাভাবিক পরিবেশ নিয়েও প্রশ্ন উঠেছে এলাকা বাসীদের মধ্যে।

জানা যায়, নবম শ্রেনিতে পড়ুয়া অবস্থায় বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে খন্ডকালিন শিক্ষক জনির সাথে। বিদ্যালয়ের সুষ্ঠ পরিবেশ নষ্ট করে অসামাজিক কাজেও লিপ্ত হতেন তারা। এতে বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকের মাঝে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। এভাবে চলতে চলতে এক পর্যায়ে ছাত্রীটি এস এস সি পরীক্ষা দিয়ে বিদ্যালয় ত্যাগ করলে গত বৃহস্পতিবার জনি তাকে নিয়ে পালিয়ে যায়। অবশেষে কোর্ট ম্যারেজ করে। কিন্তু ছাত্রীর পরিবার এখনও বিষয়টি মেনে নিতে পারিনি।

এবিষয়ে খন্ডকালীন শিক্ষক জনি বলেন, নবম শ্রেনীর পড়ার সময় ওর সাথে আমার প্রেমের সম্পর্ক। ওর পরিবার আমাদের সম্পর্ক মেনে না নেওয়াই পালিয়ে বিয়ে করেছি আমরা। তবে মেয়ের পরিবার এখনও মেনে নেয়নি।বাল্য বিবাহ বিষয়ে জানতে চাইলে জনি বলেন,আমরা বয়স এভিডেবিট করেছি,ও আর পড়াশোনা করবেনা।

সাদীপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুুদ্দোজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রেম করে বিয়ে করেছে ওরা। এই ঘটনায় জনিকে বিদ্যালয় থেকে বেড় করে দেওয়া হয়েছে।

বিদ্যালয়ের সভাপতি ও ইউনিয়নের চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন মানিক বলেন, বিষয়টা শুনেছি, মিটিং ডেকে ব্যবস্থা নিবো। তবে এলাকাবাসীর দাবী এ ঘটনার পিছনে প্রধান শিক্ষকের জড়িত থাকার প্রমান পেলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হোক।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

কুষ্টিয়া কুমারখালী | পোড়া কয়লা বিক্রি করে ভাগ্য বদল, মাসে আয় দুই লাখ

জ্বালানি হিসেবে ব্যবহার করা হয় বিভিন্ন গাছের কাঠ। এই কাঠ পুড়েই হয় কয়লা। আর...