Tuesday, December 6, 2022
প্রচ্ছদখুলনা বিভাগকুষ্টিয়াকুষ্টিয়ায় এক গৃহবধুর লাশ উদ্ধার | পরিবারের দাবী হত্যা

কুষ্টিয়ায় এক গৃহবধুর লাশ উদ্ধার | পরিবারের দাবী হত্যা

Published on

কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার আব্দালপুর গ্রামে পুলিশ কনষ্টেবলের স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আফরোজার (২৩) পরিবারের দাবী স্বামী মোস্তাফিজুর রহমান টিটু তাকে হত্যা করে ঝুলিয়ে রাখে। মঙ্গলবার আব্দালপুর নিজ বাড়ী থেকে ঐ গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। বিষয়টি ইবি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আরিফ নিশ্চিত করেছেন।

নিহত গৃহবধুর বাবা মাধবপুর গ্রামের আবুল হোসেন ও মা রোমেলা খাতুন অভিযোগ করে বলেন, মোস্তাফিজুরের সাথে ৩ বছর পূর্বে আমার মেয়ের বিবাহ হয়। বিয়ের পর থেকেই মোস্তাফিজুর যৌতুকের দাবীতে আমার মেয়ের উপর নির্যাতন করতো। যৌতুক না পেয়ে ক্ষিপ্ত হয়ে মোস্তাফিজুর রহমান টিটুর হুকুমে টিটুর বাবা জামিরুল হোসেন, মা পারুলা ও ভাই মিঠু ও পূর্ব আব্দালপুর গ্রামের নুন্দাই মিন্টু আমার মেয়েকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে।

নিহত আফরোজা খাতুনের মামা জহুরুল ও বড় ভাই জানায়, বিয়ের পর থেকেই আফরোজার উপরে চলে আসে অমানসিক নির্যাতন। বিয়ের সময় কোন দেনা পাওনা দেওয়ার কথা না থাকলেও তাকে ৪ ভরি স্বর্ণ দেওয়া হয়। তারপরেও মোস্তাফিজুর রহমান টিটু মোটর সাইকেল দাবী করেন। এই কারনে পুলিশ কনষ্টেবল মোস্তাফিজুর রহমান টিটু মেহেরপুর পোষ্টিং থাকা কালে ৭ মাস পূর্বে তার স্ত্রী নিহত আফরোজা খাতুনকে বাসা থেকে মারধর করে যৌতুকের দাবীতে বাবার বাড়ী পাঠিয়ে দেয়। সে সময় নিহত আফরোজার বোন সহ অন্যান্য আত্মীয় আফরোজাকে তার স্বামীর বাড়ী পশ্চিম আব্দালপুর তুলে দিয়ে আসে। নিহত আফরোজার স্বামী মোস্তাফিজুর রহমান টিটু বাড়ী থেকে রাগ করে গিয়ে তার বোনের বাড়ী গিয়ে থাকে। আফরোজার সাথে কোন যোগাযোগ রাখতোনা। তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একজন জনপ্রতিনিধি জানান, নিহত আফরোজার পরিবারের সাথে তার শ্বশুর জামিরুল হোসেন, দেওর মিঠু ও তার শ্বাশুরী পারুলার বনিবনা হতোনা। ঐ গৃহবধুকে মাঝে মাঝেই নির্যাতন ও মারধর করতো। যে ঘরে ঐ গৃহবধূকে আত্মহত্যা দেখানো হচ্ছে, প্রতিবেশী কাউকে না জানিয়েই তারা ৩জন মিলেই লাশ নামিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে। এটা রহস্যজনক ব্যাপার। বাইরে থেকে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করলে দরজা ভাঙ্গা থাকবে ও বোঝা যাবে। অথচ দরজা অক্ষত রয়েছে। যেহেতু মেয়েটি রোজা ছিলো, সে আত্মহত্যা করতে পারেনা বলে আমার মনে হয়।

ঐ গৃহবধুর স্বামী মোস্তাফিজুর রহমান টিটুর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

নিহত ঐ গৃহবধূর শ্বাশুরী পারুলা বেগম জানান, সোমবার বিকালে নিহত আফরোজা তার স্বামীর সাথে মোবাইলে কথা বলে। এরপর রুমে যায়। সে সময় আমার ছোট ছেলে মিঠু তাল শ্বাস কিনে ভাবিকে দিতে বলে। পরে জানালায় গিয়ে দেখতে পায় ঘরের ডাবের সাথে আফরোজা ঝুলছে। তখন আমরা দরজায় লাথি মেরে খুলে তার লাশ উদ্ধার করি।

এই বিষয়ে ইবি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আরিফ জানান, নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এই ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বোঝা যাবে হত্যা নাকি আত্মহত্যা।

ময়নাতদন্ত শেষে ঐ গৃহবধুর লাশ তার বাবার বাড়ি ইবি থানার মাধবপুর দাফন সম্পন্ন করা হয়েছে। দাফনের সময় আফরোজার পিতা আবুল হোসেনের বাড়িতে আফরোজার স্বামী ও তার পরিবারের লোকজন কেউ আফরোজার লাশ দেখতেও আসেনি।

সর্বশেষ

কুষ্টিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঝরে গেল ২ প্রাণ

কুষ্টিয়া ভেড়ামারা উপজেলায় ট্রাকের চাপায় মোটরসাইকেল চালকসহ দুইজন নিহত হয়েছেন। শনিবার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে...

ইসলামী বিশ্ববিদ্যালয়ে পাইলিংয়ের সময় ক্রেন ছিড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নির্মাণাধীন দ্বিতীয় প্রশাসন ভবনের পাশে পাইলিংয়ের সময় মাথার আঘাত পেয়ে দুর্ঘটনাবশত...

এসএসসি পরীক্ষায় যশোর বোর্ডে প্রথম হলেন কুষ্টিয়ার শিক্ষার্থী নাজিফা

এ বছর মাধ্যমিক পরীক্ষায় যশোর বোর্ডে প্রথম হয়েছে কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী নাজিফা...

টিউশনি করে গোল্ডেন এ প্লাস পেলেন কুষ্টিয়ার জমজ দুই বোন

সংসারের একমাত্র উপার্জনক্ষম বাবা দীর্ঘদিন ধরে মানসিক রোগী। টিউশনি করে কোন রকমে সংসার চালাচ্ছেন...

আরও পড়ুন

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

যশোর বোর্ডে পাসের হার ৯৫% | কুষ্টিয়ায় শীর্ষে জিলা স্কুল, জিপিএ-৫ পেয়েছে ২৪৩ জন

মাধ্যমিক পরীক্ষার ফলাফলে এ বছর যশোর শিক্ষা বোর্ডে জিপিএ-৫ প্রাপ্তির সব রেকর্ড ভঙ্গ করেছে।...

কুষ্টিয়ায় দুর্নীতির দায়ে ডিসি অফিসের সাবেক দুই কর্মচারীর কারাদণ্ড

গ্যাস সঞ্চলন পাইপলাইন নির্মাণ প্রকল্পে দুর্নীতির দায়ে কুষ্টিয়া জেলা প্রশাসনের সাবেক কানুনগো রেজাউল করিম...