Wednesday, May 29, 2024
প্রচ্ছদকুষ্টিয়াদুর্ঘটনাকুষ্টিয়ায় ই‌চ্ছে ক‌রে মা মে‌য়ে‌কে ধাক্কা, পালিয়ে গেল ঘাতক বাস ! (ভিডিও)

কুষ্টিয়ায় ই‌চ্ছে ক‌রে মা মে‌য়ে‌কে ধাক্কা, পালিয়ে গেল ঘাতক বাস ! (ভিডিও)

Published on

তখন সময় দুপুর ১১ টা ৪৪ মিনিট। রাজশাহী থেকে ফরিদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা গঞ্জেরাজ ( ঢাকা মেট্টো-গ-১৪-০১৭৭) নামের একটি বাস কুষ্টিয়ার চৌড়হাস মোড়ে এসে থামে। ঠিক সে সময় থেমে থাকা বাসের সামনে দিয়ে এক বছরের শিশু কন্যা আকিফা কে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন মা রিনা বেগম। হঠাৎ কোন হর্ণ ছাড়াই উম্মাদ চালক বাসটি চালিয়ে এসে মা রিনা বেগম কে সজোরে ধাক্কা দেয়। এতে মায়ের কোল থেকে রাস্তার উপর ছিটকে পড়ে গুরুত্বর আহত হয় শিশু আকিফা। এরই মধ্যে বাসটি দ্রুত পালিয়ে যায়।

পরে স্থানীয়দের সহায়তায় আহত মা মেয়েকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। সেখানে শিশুটির অবস্থার অবনতি হওয়ায় তাকে সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে স্থানন্তর করা হয়েছে। আহত শিশু আকিফা কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকার সবজি ব্যবসায়ী হারুন উর রশিদের মেয়ে।

ঘটনা‌টি স্থানীয় এক সোনার দোকা‌নের ‌সি‌সি টি‌ভি ফু‌টে‌জে ধরা পড়‌লে তা নি‌মি‌সেই সামা‌জিক যোগা‌যোগ মাধ্য‌মে ভাইরাল হ‌য়ে যায়। এ‌তে ফুঁ‌সে উ‌ঠে‌ছে স‌চেতন মহল। এরই প্রে‌ক্ষি‌তে ঘাতক ড্রাইভা‌রের দৃষ্টান্তমুলক শা‌স্তি ও ক্ষ‌তিপুর‌নের দা‌বি‌তে অাগামীকাল(বুধবার) ১১টায় চৌড়হাস মো‌ড়ে মানববন্ধন কর্মসূচীর ডাক দি‌য়ে‌ছে স্থানীয় স‌চেতন মহল।

শিশু‌টি‌কে উদ্ধারকারী শ্র‌মিক নেতা রা‌সেল জানান,বাসটি মা-মেয়েকে ধাক্কা দেয়ার সময় বাসের যাত্রীরাই চিৎকার দিয়ে উঠেন। এ সময় কোন কিছুর তোয়াক্কা না করে সজোরে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায় বাসটি । এ সময় অন্যান্যরা বাস টিকে ধাওয়া করেও আটকাতে ব্যর্থ হয়। তি‌নি এ ঘটনার দৃষ্টান্তমূলক শা‌স্তি দা‌বি ক‌রে জানান,‌শিশু‌টির বাবা অা‌র্থিকভা‌বে সচ্ছল নয়। অা‌মি শ্র‌মিক ইউ‌নিয়ন ক‌রি তাই ব‌লে অপরাধ‌কে প্রশ্রয় দি‌বো না। অাপনারা শিশু‌টির বাবা‌কে সহায়তা করুন।

‌অাহত অা‌কিফার বাবা হারুন উর র‌শিদ মু‌ঠো‌ফো‌নে জানান, ভাই অামার মে‌য়ের জন্য দোয়া ক‌রেন। ঢাকার উ‌দ্দেশ্য রওনা দি‌য়ে‌ছি অাম্বু‌লেন্স‌যো‌গে। মে‌ডি‌কে‌লে ভ‌র্তি কর‌বো। এখন রাস্তায় অ‌া‌ছি।

ত‌বে এ ব্যাপা‌রে ঘাতক বাস‌টির সুপারভাইজার মাষ্টা‌রের ব্যবহুত নম্ব‌রের যোগা‌যোগ করার চেষ্টা করা হ‌লে তি‌নি ফোন ধ‌রেন‌নি।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়ায় কাভার্ড ভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২

কুষ্টিয়ার ভেড়ামারায় কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন। এ ঘটনায়...

কুষ্টিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঝরে গেল ২ প্রাণ

কুষ্টিয়া ভেড়ামারা উপজেলায় ট্রাকের চাপায় মোটরসাইকেল চালকসহ দুইজন নিহত হয়েছেন। শনিবার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে...