Thursday, June 13, 2024
প্রচ্ছদখেলাফুটবলকুষ্টিয়ার হরিপুরে পারভেজ স্মৃতি টুর্নামেন্টের উদ্বোধন

কুষ্টিয়ার হরিপুরে পারভেজ স্মৃতি টুর্নামেন্টের উদ্বোধন

Published on

কুষ্টিয়ার হরিপুরে পারভেজ স্মৃতি টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। এই টুর্ণামেন্টে চায়না বার ফুটবল খেলা শুক্রবার বিকেলে দি ওল্ড কুষ্টিয়া হাইস্কুল মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে মর্তুজা আলী সুমনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হাটশ হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সম্পা মাহমুদ।

তিনি বলেন, আজকের যুব সমাজ আগামী দিনের ভবিষ্যৎ তারা আগামীতে এই দেশকে ভালবেসে গড়ে তুলবে। এ জন্য শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি খেলাধূলায় আগ্রহী হতে হবে।

তিনি আরো বলেন, এলাকায় খেলা ধূলা না থাকায় মাদকের দিকে ঝুকেছে আজ যুব সমাজ। তাই তরুণ সমাজ সুস্থ বিনোদনে চর্চা করায় মাদকের ভয়াবহতা থেকে রক্ষা পাবে। হরিপুরে এই ধরণের খেলা হওয়ায় আয়োজকদের ধন্যবাদ জানান।

বিশেষ অতিথি ছিলেন, হাটশ হরিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও দি ওল্ড কুষ্টিয়া হাইস্কুল ম্যানেজিং কমিটির সভাপতি এম মোস্তাক হোসেন মাসুদ। বিশিষ্ট সমাজসেবক ও দি ওল্ড কুষ্টিয়া হাইস্কুল ম্যানেজিং কমিটির নির্বাচিত অভিভাবক সদস্য জামিরুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাটশ হরিপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি,শাহিনুর রহমান রতন। হাটশ হরিপুর ইউনিয়ন জাসদের সভাপতি, আবু তৈয়ব, হাটশ হরিপুর ইউনিয়ন কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক ওয়াহেদ আলী। আমন্ত্রিত অতিথি ও শত শত ফুটবল প্রেমী দর্শকদের উপস্থিতিতে ব্যাপক উৎসাহ উদ্দীপনা আর উৎসব. মূখর পরিবেশে অনুষ্ঠিত হয় উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় ১-১ গোলে সমতা থাকায় শেষে ট্রাইবিকারের মাধ্যেমে হরিপুর ডেকোরেটর গড়াই ইলেক্ট্রনিক কে পরাজিত করে জয়ী হয়।

উল্লেখ্য: হরিপুরের শালদাহ গ্রামের মেধাবী ছাত্র মোঃ পারভেজ ৯ই ফেব্রুয়ারি ২০১৫ সালে মাত্র ১৮ বছর বয়সে সড়ক দূর্ঘটনায় মর্মান্তিক অকাল মৃত্যু হয়। তাকে স্মরণীয় করে রাখতে বন্ধু মহলের যৌথ উদ্যোগে পারভেজ স্মৃতি টুর্নামেন্টের আয়োজন করে। আগামীতে পারভেজ স্মৃতি সংঘের পক্ষ থেকে সমাজ উন্নয়নের কাজ করার পাশাপশি ভবিষ্যতে বড় ধরণের খেলার আয়োজন করা হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন পারভেজ স্মৃতি সংঘের সকল সদস্যরা।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিলের পতাকা প্রতিযোগিতা

কাতার বিশ্বকাপ শুরু হওয়ার বাকি মাত্র একদিন। বিশ্বকাপ আসলেই বাংলাদেশে শুরু হয়ে যায় ব্রাজিল...

বিশ্বের সবচেয়ে দামি গাড়িটি কিনে নিলেন রোনালদো

শখের দাম লাখ টাকা। আর ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো বিশ্বসেরা ফুটবল তারকা যখন কোনো শখ...

এক ঘন্টায় শেষ বাংলাদেশ শ্রীলঙ্কা ম্যাচের টিকিট

নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচকে নিয়ে সমস্ত...