Thursday, June 13, 2024
প্রচ্ছদকুষ্টিয়াভেড়ামারাকুষ্টিয়ার ভেড়ামারায় সাংবাদিকদের সাথে ইনু‘র মতবিনিময়

কুষ্টিয়ার ভেড়ামারায় সাংবাদিকদের সাথে ইনু‘র মতবিনিময়

Published on


আমি নির্বাচিত হলে উন্নয়নের ধারা অব্যহত রেখে শান্তি বজায় রাখবো


কুষ্টিয়ার ভেড়ামারায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন, কুষ্টিয়া-২ ভেড়ামারা-মিরপুর আসনের মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। অনুষ্ঠানে কুষ্টিয়ায় কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট্র মিডিয়ার পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

খোলামেলা আলোচনায় উঠে আসে স্থানীয় এবং জাতীয় রাজনীতি, ভেড়ামারা-মিরপুর তথা কুষ্টিয়ার উন্নয়নের সার্বিক চিত্র। কুষ্টিয়া-২ আসনের উন্নয়নের চিত্র তুলে ধরে তথ্যমন্ত্রী বলেন, আমি যদি পুনরায় এ এলাকার সংসদ সদস্য নির্বাচিত হতে পারি, তাহলে উন্নয়নের ধারা অব্যহত রেখে শান্তি বজায় রাখবো। উন্নয়নের স্বার্থে, সন্ত্রাস মুক্ত বাংলাদেশ গড়তে নৌকার বিজয় নিশ্চিত করার আহবান জানান। এসময় উন্নয়নের ১০ বছর নামক একটি চটি বই সাংবাদিকদের হাতে তুলে দেওয়া হয়।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, ২০০৮ সালের নির্বাচনে কুষ্টিয়া-২ আসনের জনগনের কাছে আমার নির্বাচনী ওয়াদা ছিল অন্ধকার দূর করবো, কাদা এবং সন্ত্রাস মুক্ত সংসদীয় আসন গড়ে শান্তি প্রতিষ্টা করবো। তিনি বলেন, চরমপন্থী অধ্যুষিত ভেড়ামারা মিরপুর উপজেলা থেকে চরমপন্থী, সন্ত্রাস মুক্ত করে শান্তির ধারা প্রতিষ্টা করেছি। গত ১০ বছরে ভেড়ামারা মিরপুর বাসী শান্তিতে রয়েছে। বিদ্যুতের আলোয় আলোকিত করেছি প্রতিটি বাড়ি। শতভাগ বিদ্যুতায়িত হয়েছে দুটি উপজেলা। কাদা, জরাজীর্ন রাস্তা পাকা করে কাদামুক্ত করেছি। গ্রাম এখন শহরে পরিনত হয়েছে। যোগাযোগ ব্যবস্থার প্রভুত উন্নয়ন নিশ্চিত করে শান্তির আবাস করে গড়ে তুলেছি ভেড়ামারা মিরপুর কে। দুটি উপজেলায় উন্নয়ন করেছি সমানতলে। কোন বৈষম্য করেনি। তিনি বলেন, ভেড়ামারায় ইপিজেড এবং পুলিশ ট্রেনিং সেন্টার নির্মান কাজ শুরু হবে। 

এসময় উপস্থিত ছিলেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি আলহাজ্ব গোলাম মহসীন, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারন সম্পাদক এস এম আনছার আলী, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি বিটিভি কুষ্টিয়া প্রতিনিধি আব্দুর রশিদ চৌধুরী, সাধারন সম্পাদক এটিএন বাংলার প্রতিনিধি আল মামুন সাগর, ভেড়ামারা প্রেসক্লারেব সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল, সাধারন সম্পাদক আরিফুজ্জামান লিপটন, মিরপুর প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী জোয়ার্দ্দার প্রমুখ।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় কাভার্ড ভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২

কুষ্টিয়ার ভেড়ামারায় কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন। এ ঘটনায়...

কুষ্টিয়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কুষ্টিয়ার ভেড়ামারায় খালের পানিতে ডুবে মুরসালিন (৭) ও আবরা (৫) নামে দুই শিশুর মৃত্যু...

কুষ্টিয়া ও ভেড়ামারা শহরে লকডাউনের প্রথম দিন

করোনাভাইরাসের সংক্রমন ঠেকাতে রেড জোন ঘোষিত কুষ্টিয়া ও ভেড়ামারা শহরের ২১টি এলাকা লকডাউন করা...