Thursday, April 18, 2024
প্রচ্ছদকুষ্টিয়াদৌলতপুরকুষ্টিয়ার দৌলতপুরে স্ত্রীকে ফিরে পেতে স্বামীর সংবাদ সম্মেলন

কুষ্টিয়ার দৌলতপুরে স্ত্রীকে ফিরে পেতে স্বামীর সংবাদ সম্মেলন

Published on

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের হোসেনাবাদ কান্দিরপাড়া এলাকার সোহেল রানা নামে এক যুবক তার স্ত্রীকে ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন। এ ছাড়া দৌলতপুর থানায় একটি অভিযোগও করেছেন তিনি। সোহেল রানা ওই এলাকার হাপি মৃধার ছেলে। মঙ্গলবার দুপুরে দৌলতপুর রিপোর্টার্স ক্লাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে সোহেল রানা লিখিত বক্তব্যে জানান, উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুণ্ডি গ্রামের আবুল বাশারের মেয়ে পপি আক্তারের সাথে বছর চারেক আগে তার বিয়ে হয়। বিয়ের পর তারা সুখ শান্তিতে সংসার করে আসছিলেন। তাদের এক সন্তান রয়েছে। গত ১৫ জুন পারিবারিক ভুল বোঝাবুঝির কারণে তাদের মধ্যে কথা কাটাকাটি ও ধস্তাধস্তির একপর্যায়ে স্ত্রী পপি ঘরের মেঝেতে পড়ে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। তাকে সুচিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সুস্থ হয়ে উঠলে নিজ বাড়িতে নিয়ে আসা হয়।

সংবাদ সম্মলেন সোহেল রানা বলেন, এ ঘটনার পর গত ১৯ জুন স্ত্রী পপির মা (শাশুড়ি) মোমেনা খাতুন আমার বাড়িতে এসে ভাল মনে পপিকে তাদের বাড়িতে নিয়ে যান। পরে গতকাল (১ জুলাই) আমার আত্মীয় মনিরুজ্জামান স্বপন ও স্বাধীন মালিথা স্ত্রী পপিকে আনতে গেলে আমির মণ্ডলের ছেলে সুজন মণ্ডল (৪০) ও তার স্ত্রী শেফালী খাতুন (৩৫) যোগসাজশ করে আমার শশুর-শাশুড়ির সাথে কুপরামর্শ করে স্ত্রীকে তাদের কাছে না দিয়ে ফিরিয়ে দেন। এ সময় তাদের কাছে থাকা টাকা ও মোবাইল ফোন কেড়ে নিয়ে মারপিট করে আহত করেন বলেও সোহেল রানা অভিযোগ করেন।

এ ব্যাপারে সোহেল রানা দৌলতপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। এই সংবাদ সম্মেলনে উপস্থিত মনিরুজ্জামান সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, সুজন মণ্ডল সোহেল রানার চাচা শ্বশুর ও আমরা পরস্পর আত্বীয়। সুজন মণ্ডল স্বামী-স্ত্রীর মধ্যেকার এই তুচ্ছ বিবাদ মেটানোর জন্য আমার কাছে মোটা অংকের টাকা দাবি করেন। আমি দিতে অস্বীকার করায় তিনি আমাদের ওপর হামলা করেন এবং বলেন তোদের শায়েস্তা করতে প্রয়োজনে পপিকে মেরে ফেলে তোদের নামে হত্যা মামলা করবো।

সংবাদ সম্মেলনে সোহেল রানা আরো বলেন, আমার স্ত্রী পপি এখনো অসুস্থ। বিনা চিকিৎসায় তারা আমার স্ত্রীকে মেরে ফেলবে। তিনি বলেন, আমার স্ত্রীর কিছু হলে এর জন্য সুজন মণ্ডল ও তার স্ত্রী শেফালী খাতুন দায়ী থাকবেন। সোহেল রানা সংবাদ সম্মেলনের মাধ্যমে স্ত্রীকে ফিরে পেতে প্রশাসনের প্রয়োজনীয় হস্তক্ষেপ কামনা করেছেন। সংবাদ সম্মেলনে এ উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...

কুষ্টিয়ায় হত্যার দায়ে ৬ ডাকাতের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতি করার সময় শাজাহান আলী নামের এক বাড়ির মালিককে চাইনিজ কুড়াল দিয়ে...