Wednesday, February 1, 2023
প্রচ্ছদকুষ্টিয়াকুমারখালীকুষ্টিয়া কুমারখালীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

কুষ্টিয়া কুমারখালীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

Published on

কুষ্টিয়া কুমারখালীতে নব বধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের বাবার পরিবারের অভিযোগ, নববধূকে মেরে ঝুলিয়ে রাখা হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার সদকী ইউনিয়নের উত্তর মুলগ্রামে। নিহত নববধূর বাবা রিকু পারভেজ একই উপজেলার কাজীপাড়া এলাকার বাসিন্দা।

নিহত নববধূর পিতা বলেন, তার মেয়ে ঈষিতা (১৯) কুমারখালী সরকারী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ২য় বর্ষের ছাত্রী ছিল। পড়াকালীন সময়ে একই বিভাগের রাকিবুল ইসলাম (২০) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রাকিবুল উত্তর মুলগ্রামের গাফ্ফার মোল্লার ছেলে। অনেকটা ছেলে পক্ষের জোড়াজুড়িতে তাদেরকে পারিবারিক ভাবে ৭ মাস আগে বিয়ে দেওয়া হয়। বিয়ের ১ মাস যেতে না যেতেই তাদের মধ্যে শুরু হয় দাম্পত্য কলহ।

বৃহস্পতিবার মেয়ে আমাকে ফোন দিয়ে তার শ্বশুড়বাড়ীর নির্যাতনের কথা বলে এবং শ্বশুড়বাড়ী থেকে তাকে নিয়ে আসতে বলে । ১৯ জুন শুক্রবার নববধূর মা শ্বশুড়বাড়ী  থেকে মেয়েকে আনতে গেলে মেয়ের শ্বশুর গাফফার মোল্লাা ২/৩ দিন পর মেয়েকে দিয়ে যাবে বলে আশ্বাস দেন।

২০ জুন সকালে রাকিবুল ঈষিতাকে দাম্পত্য কলহের জেরে মারপিট করে। মারপিটের এক পর্যায়ে নববধূ ঈশিতা আমার বাড়িতে চলে আসার জন্য পাথরবাড়িয়া কবরস্থান পর্যন্ত চলে আসে। কিন্তু রাকিবুল ও তার ভাই শরিফুল পথের মাঝ থেকে তাকে জোরপূর্বক ধরে নিয়ে যায়। তাকে পুনরায় শারীরিক নির্যাতন করে এবং হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে।

রাকিবুলের ভাই শরিফুল ঈষিতাকে মেরে ফেলার বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে বলেন, ঈষিতা ১১ টার দিকে আত্মহত্যা করে। সে সময় আমি মাঠে কাজ করছিলাম। বাড়ি থেকে সংবাদ আসলে গিয়ে দেখি এলাকার অনেকেই এসে ভিড় করছে এবং ভেতরে গিয়ে দেখতে পাই নববধূ ঈষিতা গলায় ফাঁস লাগিয়ে আড়ার সাথে ঝুলে আছে।

তবে এলাকাবাসী জানান নববধূর মৃত্যুর পর থেকে রাকিবুল ও শরিফুলসহ তাদের পরিবার আত্মগোপনে আছে। তবে ২২ জুন তারা দুইভাই বাড়িতে ফিরেছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান বলেন, লাশ ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট আসার পর জানা যাবে হত্যা না আত্মহত্যা। তখন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আপাতত ইউডি মামলা হয়েছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

কুষ্টিয়া কুমারখালী | পোড়া কয়লা বিক্রি করে ভাগ্য বদল, মাসে আয় দুই লাখ

জ্বালানি হিসেবে ব্যবহার করা হয় বিভিন্ন গাছের কাঠ। এই কাঠ পুড়েই হয় কয়লা। আর...