Monday, June 24, 2024
প্রচ্ছদকুষ্টিয়াঅপরাধকুষ্টিয়ার বাড়াদিতে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা!

কুষ্টিয়ার বাড়াদিতে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা!

Published on

কুষ্টিয়া শহরতলির বাড়াদি মাঠপাড়া এলাকায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, কুষ্টিয়া দৌলতপুর উপজেলা গুরুরা গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে আব্বাস আলী (৪৫) কুষ্টিয়ার জগতি এলাকায় তার আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসে। সেখান থেকে বাড়ি ফিরে যাওয়ার সময় রাতে বারাদি মাঠপাড়ায় পৌঁছালে ওই এলাকা মন্টু গ্রুপের লোকেরা প্রতিপক্ষের লোক ভেবে সন্দেহজনকভাবে তাকে আটক করে। আটকের পর তাকে অমানুষিক নির্যাতন চালিয়ে ওই এলাকার প্রবেশের কারণ জানতে চাইলে সে জানাই, আমি আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলাম। বাড়ি ফিরে যাওয়ার জন্য প্রধান সড়কে যাওয়ার উদ্দেশ্যে এই এলাকায় এসেছি।

তারা আটক আব্বাস আলীর বক্তব্য বিশ্বাস না করে লাঠিসোটা দিয়ে মারপিট শুরু করে। এরপর আব্বাস আলী জ্ঞান হারিয়ে ফেললে অবস্থা বেগতিক দেখে চোর আখ্যা দিয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশকে খবর দেওয়া হয়‌। থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনা সত্যতা না পেয়ে এবং আটক আব্বাস আলীর অবস্থা মুমূর্ষ দেখে তাকে গ্রহণ করতে অস্বীকৃতি জানিয়ে থানায় ফিরে আসে। আব্বাস আলীকে আটক কারি মন্টু গ্রুপের লোকেরা সকালে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। এরপর দুপুরে তার মৃত্যু হয়।

বারাদি মাঠপাড়া এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই এলাকায় মন্টু গ্রুপ ও তার প্রতিপক্ষ গ্রুপের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। যে বিরোধের জের ধরে ইতিপূর্বে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে। অপরিচিত আব্বাসকে মন্টু গ্রুপের এলাকায় সন্দেহজনক ভাবে চলাফেরা দেখে তাকে আটক করা হয়। তার কাছ থেকে প্রতিপক্ষ গ্রুপ সম্পর্কে খোঁজ খবর নেয়া জন্যই তাকে অমানুষিক নির্যাতন চালানো হয়। নির্যাতনের এক পর্যায়ে আব্বাস আলী অসুস্থ হয়ে পড়লে তাকে চোর আখ্যায়িত করে ফাঁসানোর চেষ্টা চালানো হয়।

কিন্তু কুষ্টিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তেমন কোনো প্রমাণ না পাওয়ায় এবং আব্বাস আলীর অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে রেখে চলে আসে। আব্বাস আলী মন্টু গ্রুপের প্রতিপক্ষের কেও না। সে কোনো অপরাধ সংঘটিত করতেও ওই এলাকায় আসেনি। অথচ তাকে অন্যায় ভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। সুষ্ঠু তদন্ত হলে সত্য ঘটনা বেরিয়ে আসবে।

আব্বাস মারা যাওয়ার পর কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওদিকে আব্বাসের স্বজনদের সূত্রে জানা গেছে তারা এই নির্মম হত্যাকাণ্ডের জন্য দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি গ্রহণ করছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...