Wednesday, July 17, 2024
প্রচ্ছদকুষ্টিয়াদৌলতপুরকুষ্টিয়ার দৌলতপুরে ফেন্সিডিল ও গাজাঁসহ মাদক ব্যাবসায়ী আটক

কুষ্টিয়ার দৌলতপুরে ফেন্সিডিল ও গাজাঁসহ মাদক ব্যাবসায়ী আটক

Published on

কুষ্টিয়ার দৌলতপুর থানা পুলিশের অভিযান চালিয়ে ফেন্সিডিল ও গাজাঁ উদ্ধার ব্যাসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার বিকাল সাড়ে ৪ টার দিকে অভিযান চালিয়ে ১০৩ বোতল ফেন্সিডিল ও ৬ শত গ্রাম গাজাঁ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, বুধবার বিকালে, এস আই আলমগীর হোসেন, মুরাদুল ইসলাম, এ এস আই শাহীনুর রহমান, আমিনুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে থানা এলাকায় গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার ও অভিযান ডিউটি করাকালীন সময়ে।

মথুরাপুর বড় বাজারে অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, মথুরাপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত তোফাজ্জেল হোসেনের ছেলে রেজা র বাড়ীর ভিতরে মাদক ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে কয়েকজন লোক অবস্থান করছে।

সংবাদ পাওয়ার সাথে সাথে অফিসার ইনচার্জকে অবহিত করিলে, অভিযান চলা কালিন সময়ে অফিসার ইনচার্জ আরিফুর রহমান ও এস আই রাজিব উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পাওয়া মাত্র দুইজন লোক দৌড়ে পালানোর চেষ্টাকালে, বাগুয়ান হীসনা পাড়া গ্রামের শফিজ মন্ডলের ছেলে কাকন কে আটক করে।

কাকনের দেওয়া তথ্যমতে রেজার বসত বাড়ির আঙ্গীনার মাটির নিচে পোতা বস্তার ভিতর বাধা অবস্থায় ১০৩ বতল ফেন্সিডিল ও বসত ঘরের ভিতর থেকে ৬ শত গ্রাম গাজাঁ উদ্ধার হয়।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ আরিফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রেজার বসত বাড়ির আঙ্গীনার মাটির নিচে পোতা রস্তার ভিতর বাধা অবস্থায় ১০৩ বতল ফেন্সিডিল ও ঘরের ভিতর থেকে ৬ শত গ্রাম গাজাঁ উদ্ধার করা হয়েছে। এবং কাকন নামে একজন কে আটক করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের নামে দৌলতপুর থানায় মামলা হয়েছে। তিনি আর জানান মাদকের জন্য আমার কাছে কোন ছাড় নাই। মাদকের বিরুদ্ধে অভিযান চলবে

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...

কুষ্টিয়ায় হত্যার দায়ে ৬ ডাকাতের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতি করার সময় শাজাহান আলী নামের এক বাড়ির মালিককে চাইনিজ কুড়াল দিয়ে...