Sunday, May 26, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুমারখালীকুষ্টিয়ার কুমারখালীতে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ১ | পুলিশসহ আহত ২৫

কুষ্টিয়ার কুমারখালীতে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ১ | পুলিশসহ আহত ২৫

Published on

কুষ্টিয়ার কুমারখালী সান্দিয়ারা গ্রামে আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জেরে দু’দল গ্রাবাসীর সংঘর্ষে বিল্লাল হোসেন (৫০) নামে একজন নিহত হয়েছেন। ৬ পুলিশসহ উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছে। আজ সোমবার (৬ জুলাই) বেলা ১১টার দিকে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ বিল্লাল হোসেন কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের সান্দিয়ারা গ্রামের মো. মোফাজ্জলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার পান্টি ইউনিয়নের সান্দিয়ারা বাজারে আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধ নিয়ে দু’দল গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে একে অপরের ওপর হামলা, ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ায় লিপ্ত হয়। খবর পেয়ে কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লার্টিচাজ করে উভয়পক্ষকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। প্রায় ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে একজন নিহত এবং পুলিশসহ উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আকুল উদ্দিন জানান, পান্টি ইউনিয়নের সারা গ্রামের মোঃ মোফাজ্জল এর ছেলে মোহাম্মদ বিল্লাল (৪৬) মারা গেছেন। এছাড়াও গুলিবিদ্ধ আহত ৭ জন কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

সংঘর্ষের ঘটনায় কুমারখালী থানার ওসি মজিবুর রহমান জানান, গ্রাম্য বিরোধ নিয়ে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে বিল্লাল নামে একজন নিহত হয়েছে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে ৬ পুলিশসহ উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রসহ বিভিন্ন চিকিৎসাকেন্দ্রে ভর্তি করা হয়েছে। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে কুষ্টিয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান,পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

কুষ্টিয়া কুমারখালী | পোড়া কয়লা বিক্রি করে ভাগ্য বদল, মাসে আয় দুই লাখ

জ্বালানি হিসেবে ব্যবহার করা হয় বিভিন্ন গাছের কাঠ। এই কাঠ পুড়েই হয় কয়লা। আর...