Thursday, July 18, 2024
প্রচ্ছদকুষ্টিয়াঅপরাধকুষ্টিয়ায় প্রতিপক্ষের উপর হামলার অভিযোগ তুলে ডিস ব্যবসায়ীর অফিস ভাংচুর

কুষ্টিয়ায় প্রতিপক্ষের উপর হামলার অভিযোগ তুলে ডিস ব্যবসায়ীর অফিস ভাংচুর

Published on

কুষ্টিয়ায় প্রতিপক্ষের উপর হামলার অভিযোগ এনে কবুরহাট বাজারে ডট নেট ক্যাবল নেটওয়ার্ক অফিসে ভাংচুর চালিয়েছে দুর্বৃত্তরা।

এদিকে হামলার ঘটনায় তিন্নি ক্যাবল নেটওয়ার্ক এর তিন জন আহত হয়েছে বলে জানা গেছে।

আহত সুজন জানান, আজ দুপুরে কুষ্টিয়া কুমারগাড়া এলাকায় ইমারত হোসেনের বাড়ির সামনে স্বপ্নসিঁড়ি ক্যাবল নেটওয়ার্কের সংযোগের কাজ করছিলাম আমরা তিনজন। এমন সময় কনিকা ক্যাবল নেটওয়ার্ক এর লোকজন এসে আমাদের ওপর হামলা চালায়। এসময় সেখানে গুরুতর আহত হয় কবুরহাট এলাকার আব্দুল হালিমের ছেলে রানা। শেখ গুরুতর আহত হয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আমাকেও পিটিয়ে আহত করে আমি প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরে এসেছি। আমাদের ওপর হামলা চালায় রনি আসাদুল সোহাগ সোহেল বাবু রিপন সহ ৮/১০ জন। তাদের হাতে লোহার রড কাঠের বাটাম ও হকিস্টিক ছিল।

এদিকে এই হামলার পরপরই স্বপ্নসিঁড়ি কেবল নেটওয়ার্কের সাব শাখা তিন্নি কেবল নেটওয়ার্কের লোকজন উত্তেজিত হয়ে কবুরহাট কনিকা ক্যাবল নেটওয়ার্কের সাব সাকা ডট নেট ক্যাবল নেটওয়ার্কের অফিস ভাংচুর চালায়। এই ভাংচুরের ঘটনায় প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ডট নেট ক্যাবল ব্যবসায়ী মকবুল দাবি করে। ঘটনার পর কুষ্টিয়া সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট বাজারে আজ (২১ আগস্ট) বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, বেশ কয়েক বছর ধরে ওই এলাকায় মকবুল হোসেন নামের এক ব্যক্তি ডিস লাইনের ব্যবসা চালিয়ে আসছিল। এরই মাঝে স্থানীয় চেয়ারম্যান এম এ মোমিন মন্ডল নতুন আরেক টি ডিস লাইন ওই এলাকায় ঢুকানোর চেষ্টা করে। এ নিয়ে দুজনের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই মাঝে আজ দুপুরে মোমিন মন্ডলের লোকজন কুমারগাড়া নছিমন মোড় এলাকায় ডিস লাইনের সংযোগ দিতে গেলে প্রতিপক্ষরা তাদের উপর হামলা চালাই। হামলাকারীরা রানা নামের এক যুবককে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রানা কে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে।

এদিকে রানার উপর হামলার খবর পেয়ে মোমিন মন্ডলের লোকজন উত্তেজিত হয়ে কবুরহাট বাজারে প্রতিপক্ষের ডিস অফিসে হামলা চালায়ে ব্যাপক ভাংচুর চালাই।

ডিস ব্যবসায়ী মকবুলের অভিযোগ, তার ডিস অফিসে থাকা ডিস সংক্রান্ত বিভিন্ন ম্যাশিন লুটপাট ও অন্যান্য জিনিস ভাংচুরসহ প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। তিনি বলেন, স্থানীয় চেয়ারম্যান এম এ মোমিন মন্ডল কিছু দিন আগে থেকেই তার ব্যবসায়ী এলাকায় নতুন আরেকটি লাইন দেয়ার জন্য বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করে আসছিল এবং জোর পূর্বক নতুন লাইন প্রবেশ করাবে বলেও হুমকী দিয়ে আসছিল। যে বিষয় তিনি প্রশাসনকে ঘটনার আগের দিন অবগত করেছেন বলে জানান।

স্থানীয় চেয়ারম্যান এম এ মোমিন মন্ডল জানান, তার লোকজন নছিমন মোড় এলাকায় কাজ করার সময় প্রতিপক্ষের ক্যাডাররা হামলা চালিয়ে রানা ও সুজন নামের দুইজনকে আহত করে। কিন্তু রানা মারা গেছে এ খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী উত্তেজিত হয়ে হামলা চালিয়ে প্রতিপক্ষের ডিস অফিস ভাংচুর করেছে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, এ ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ঘটনার সাথে জরিত দোষীদের বিরুদ্ধে অইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...