Thursday, July 18, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুমারখালীকুষ্টিয়ায় গুলি ছুড়ে প্রতিপক্ষের উপর হামলায় আহত-১

কুষ্টিয়ায় গুলি ছুড়ে প্রতিপক্ষের উপর হামলায় আহত-১

Published on

কুষ্টিয়া কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের কালুয়া বাজারে সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছে এক কাঠ ব্যবসায়ী। তিন রাউন্ড গুলি বর্ষনের অভিযোগ!

হামলার শিকার জাহান জানান, গতকাল স কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের কালুয়া বাজারে আক্তারের চায়ের দোকানে চা খেতে যাই আমরা ৪ বন্ধু। এমন সময় একাধিক মামলার আসামি বাবলুর নেতৃত্বে আলতাফ, লিটন, আনার, রিয়া, রফিক, পান্না সহ ১০/১২ জন অস্ত্রধারী সন্ত্রাসী এসে আমাদের উপর চড়াও হয়। তারা আমার কপালে বন্দুকের বাট দিয়ে জোরালো আঘাত করে। তখন আমার কপাল ফেটে রক্ত ঝরতে থাকে। স্থানীয়রা ছুটে আসলে ওই সন্ত্রাসীরা তিন রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়।

জাহান আরো জানান, আমি এক জন কাঠ ব্যবসায়ী। আমার চাচাতো ভাই শিলাইদহ কুঠিবাড়ি বাঁধ নির্মাণ কাজ করছে। আর বাবলু প্রয় আমার ভাইয়ের কাছে চাঁদার দাবি করে আসছিল। চাঁদা না দেয়ায় এই হামলা চালানো হয়েছে বলে মনে করেন তিনি।

হামলার শিকার জাহান কুষ্টিয়া কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের বেড় কালুয়া গ্রামের বদর উদ্দিনের ছেলে।

জাহানের সাথে থাকা শিপলু জানান, সন্ধ্যা সাড়ে ছয়টায় সময় কালুয়া বাজারে মুন্সীর দোকানের পাশে চা খাওয়া সময় বাবলু এসে জিজ্ঞাসা করে শালারা চাঁদা না দিয়ে বাজারে এসেছিস কেন? এই বলে বাবলুর নেতৃত্বে ১০/১২ জন অস্ত্রধারী সন্ত্রাসীরা এসে মারধর শুরু করে। এসময় গুরুতরভাবে আহত হয় জাহান। আমাকে কিলঘুষি মারে এবং অস্ত্র উঁচিয়ে ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়। বন্দুকের বাট দিয়ে জাহানের কপালে আঘাত করে। কপালে ৫ টি শেলাই দেওয়া হয়েছে। পরে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসা নেই জাহান। শিলাইদহ কুঠিবাড়ি বাঁধ নির্মাণ কাজের চাঁদা না দেয়ায় এই হামলা চালিয়েছে বলে জানান শিপন।

এই সন্ত্রাসীদের পরিচয় নিশ্চিত করেন শিপন, সে জানান বাবলু (৫০) কয়া ইউনিয়নের কালুয়া গ্রামের মৃত মদন শেখ ছেলে, আলতাব (৩৫) একই এলাকার এগলা সর্দার, লিটন (৩২) একই এলাকার পেনুর ছেলে, আনার (৪০) একই এলাকার হারেজের ছেলে, রিয়া (৩৭) একই এলাকার ফজল শেখের ছেলে, রফিক (৪০) একই এলাকার আলা ব্যাপারির ছেলে এবং পান্না (৫০) একই এলাকার তুজাম ব্যাপারির ছেলে। 

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলেও জানা গেছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

কুষ্টিয়া কুমারখালী | পোড়া কয়লা বিক্রি করে ভাগ্য বদল, মাসে আয় দুই লাখ

জ্বালানি হিসেবে ব্যবহার করা হয় বিভিন্ন গাছের কাঠ। এই কাঠ পুড়েই হয় কয়লা। আর...