Friday, February 23, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুমারখালীকুমারখালী পাইলট বালিকা বিদ্যালয় সরকারীকরণে আনন্দ র‍্যালী

কুমারখালী পাইলট বালিকা বিদ্যালয় সরকারীকরণে আনন্দ র‍্যালী

Published on

জাতীয়করণের লক্ষে শিক্ষা মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন জারি করার খবরে উৎসবের আমেজ বিরাজ করছে কুষ্টিয়ার কুমারখালী পাইলট মাধ্যামিক বালিকা বিদ্যালয়।

কুষ্টিয়া জেলাধীন কুমারখালী উপজেলার নারী শিক্ষার একমাত্র অন্যতম প্রতিষ্ঠান কুমারখালী পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে জাতীয় করন ঘোষনা করায় মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ এমপি, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য আব্দুর রউফ কে কুমারখালী এমএন পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রী, অভিভাবকবৃন্দ, পরিচালনা পর্ষদ, শিক্ষক কর্মচারীবৃন্দ এবং কুমারখালীর আপামর জন সাধারণের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর চূড়ান্ত অনুমোদনের চিঠি হাতে পাওয়ার পর বুধবার সকালে আনন্দ র্যালী ও মিষ্টি বিতরন করে আনন্দ প্রকাশ করেন এ স্কুলের শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকরা। সকালে বিদ্যালয় প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে গণমোড়ে সমাবেশে মিলিত হয়।

বিদালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, সহকারী শিক্ষক আক্তারুল ইসলাম, সংসদ সদস্য প্রতিনিধি উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মৃধা গোলাম কুদ্দুস, স্বেচ্ছাসেবকলীগ নেতা ও কাউন্সিলর মাহহবুবুর রহমান বাবু, যুবলীগ নেতা ও চাপড়া ইউপি চেয়ারম্যান মনির হাসান রিন্টু প্রমুখ।

সমাবেশে তারা জাতীয়করণের জন্য মনোনীত কলেজ হিসেবে তালিকায় যুক্ত থাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য আব্দুর রউফকে অভিনন্দন জানান।

কুমারখালী পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম জানান, কুমারখালী এমএন পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের জাতীয়করণের চিঠি মঙ্গলবার দুপুরে হাতে পেয়েছি।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...