Sunday, May 26, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুমারখালীকুমারখালী থেকে অপহৃত শিশু ঢাকায় উদ্ধার

কুমারখালী থেকে অপহৃত শিশু ঢাকায় উদ্ধার

Published on

কুষ্টিয়ার কুমারখালী থেকে অপহৃত আট বছরের শিশু মারুফকে রাজধানী ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩১ আগস্ট) দুপুরে রাজধানীর শ্যামপুর মডেল থানার পেছনের একটি মার্কেটে অভিযান চালিয়ে মারুফকে উদ্ধার করা হয়।

এ সময় অপহরণকারী সাইদুর রহমান (৩৮) কে আটক করে পুলিশ। পরে রাতেই তাদেরকে ঢাকা থেকে কুষ্টিয়ার কুমারখালী থানায় আনা হয়। অভিযানে নেতৃত্বদানকারী কুমারখালী থানার উপ-পরিদর্শক রাজিব হাসান শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন।

মারুফ শেখ কুমারখালী উপজেলার কাসিমপুর গ্রামের আরিফুল শেখের ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসার ছাত্র ছিল। এর আগে গত ১৭ আগস্ট (শুক্রবার) বিকেলে বাড়ির সামনে রাস্তায় খেলার সময় মারুফকে আপহরণ করে সাইদুর রহমান। ঘটনার দিন রাতেই অপহৃত মারুফের মা আনোয়ারা বেগম কুমারখালী থানায় সাইদুর রহমানকে আসামি করে অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা গেছে, আনোয়ারা বেগমের (মারুফের মা) খালাতো বোন মুক্তা বেগমের সাথে বিয়ে হয়েছিল সাইদুর রহমানের। সংসারে বনিবনা না হওয়ায় পাঁচ মাস আগে সাইদুর রহমানকে তালাক দিয়ে আরেকটি বিয়ে করে মুক্তা বেগম। এতে ক্ষিপ্ত হয়ে গত ১৭ আগস্ট (শুক্রবার) বাড়ির সামনের রাস্তা থেকে মারুফকে অপহরণ করে নিয়ে যায় সাইদুর রহমান। এরপর মুক্তা বেগমের ব্যবহৃত মুঠোফোনে ফোন দিয়ে মারুফকে অপহরণের কথা স্বীকার করে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে।

মারুফের মা আনোয়ারা বেগম বলেন, ঘটনার দিন আমি কুমারখালী থানায় সাইদুর রহমানকে আসামি করে অভিযোগ দায়ের করি। পরবর্তীতে পুলিশ ফোনের সুত্র ধরে ঢাকায় অভিযান চালিয়ে আমার ছেলেকে উদ্ধার করে। তিনি বলেন, আমার ছেলে আমার কাছে আছে। এখন আমি থানায় আছি।

কুমারখালী থানার উপ পরিদর্শক রাজিব হাসান জানান, অপহরণকারীর মুঠোফোনের লোকেশন ধরে শুক্রবার রাজধানী ঢাকার শ্যামপুর মডেল থানার পেছনের একটি মার্কেটে অভিযান চালিয়ে একটি ফার্নিচারের দোকান থেকে মারুফকে উদ্ধার করা হয়েছে। সেই সাথে অপহরণকারী সাইদুর রহমানকে আটক করা হয়। তবে এখন এর বেশি তথ্য দিতে পারবো না। ওসি স্যারের নিষেধ আছে। প্রেস বিফিং করে তথ্য জানানো হবে।

এ ব্যাপারে জানতে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল খালেকের মুঠোফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও সম্ভব হয়নি।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

কুষ্টিয়া কুমারখালী | পোড়া কয়লা বিক্রি করে ভাগ্য বদল, মাসে আয় দুই লাখ

জ্বালানি হিসেবে ব্যবহার করা হয় বিভিন্ন গাছের কাঠ। এই কাঠ পুড়েই হয় কয়লা। আর...