Monday, June 24, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুমারখালীকুমারখালীতে ৫ বছরের শিশু ধর্ষিত, ধর্ষক আটক

কুমারখালীতে ৫ বছরের শিশু ধর্ষিত, ধর্ষক আটক

Published on

কুষ্টিয়া জেলার কুমারখালীর থানার নন্দলালপুর বাজারের টেইলার্স মালিকের দ্বারা ৫ বছরের শিশু ধর্ষিত হয়েছে। অভিযোগ দায়েরের কিছু সময়ের মধ্যে ধর্ষককে আটক করে কুমারখালী থানা পুলিশ।

গত ২৮ সেপ্টেম্বর শুক্রবার আনুমানিক ১২.৩০ টায় নন্দলালপুর বাজারে অবস্থিত টেইলার্স এর মালিক নন্দলালপুর ইউপির হাবাসপুর গ্রামের সলক মোল্লার পুত্র তিন সন্তানের জনক হানিফ ( ৪৫) তার দোকানে টুকরা কাপড় টোকাতে আসা নন্দলালপুর বাজার সংলগ্ন মিঠুর মেয়ে সাবিনা (ছদ্মনাম) (৫)কে ফুঁসলিয়ে উপর্যুপরি ধর্ষণ করেছে বলে পারিবারিক সুত্রে জানা যায়।

হানিফের সামনের দোকান মালিক গোপাল জানায়, জুম্মার নামাজের দিনে বাজার প্রায় ফাঁকা ছিল এমন সময় হানিফ দোকান বন্ধ করার কিছু সময়ের মধ্যে উল্লেখিত শিশুর মা এবং কয়েকজন হানিফের দোকানের সামনে এসে কান্না করছিল জিজ্ঞাসা করলে জানা যায় এই কুকর্মের বিষয়টি। এদিকে ঘটনার কিছু সময়ের মধ্যে শিশুটিকে অসুস্থ অবস্থায় কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং প্রাথমিক চিকিৎসা শেষে ৮ নং ওয়ার্ড ভর্তি রাখা হয়।

এ ব্যাপারে শিশুর পিতা মিঠু কুমারখালী থানায় অভিযোগ দায়েরের কিছু সময়ের মধ্যে থানা পুলিশ হানিফকে আটক করে। কুমারখালী থানার অফিসার ইনচার্জ জানান নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৯ ক্লোজ ১ ধারায় হানিফের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

হানিফের বড় ভাই হান্নানের সাথে মুঠোফোন আলাপ কালে জানায় বাজারের সমিতি ভুক্ত সদস্যদের নিকট থেকে আদায় কৃত অর্থ চড়া সুদে খাটানো হয়। এই দায়িত্ব সম্পুর্ণরুপে হানিফের উপরে থাকায় বিষয়টি শত্রুতা মুলক। ধর্ষিত শিশু সাবিনা (ছদ্মনাম) কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়কে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

কুষ্টিয়া কুমারখালী | পোড়া কয়লা বিক্রি করে ভাগ্য বদল, মাসে আয় দুই লাখ

জ্বালানি হিসেবে ব্যবহার করা হয় বিভিন্ন গাছের কাঠ। এই কাঠ পুড়েই হয় কয়লা। আর...